Story

হাজার হাজার কোটি টাকা উপার্জন করেও লোভ মেটেনা, ধনী ব্যাক্তি দের বিয়েতে নাচ করেও অগ্নিমূল্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন এই বলি তারকারা

আমাদের বলিউডে এরকম অনেক তারকা রয়েছেন যারা বিভিন্ন বিয়েতে পারফরম্যান্স করার জন্য অনেক বড় অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন। আমরা তো অনেকেই এই কথাটি জানিনা তবে বলিউড তারকারা মাঝে মধ্যেই এই কাজ করে থাকেন। আজকে সেই সমস্ত বলিউড তারকাদের কথাই বলব যারা বিয়েতে পারফরম্যান্স করে অনেক বেশি অংকের টাকা ধার্য করেন।

১. সালমান খান : বলিউডের ভাইজানকে তোমরা সকলেই চিনি। কয়েক দশক ধরে তিনি বলিউডের নিজের কাজের মাধ্যমে দর্শকদের কাছে পরিচিতি বানিয়েছেন। তবে ভাইজান নিজেদের আত্মীয়-স্বজনের বিয়েতে করার জন্য পারিশ্রমিক নেন এবং একটি পারফরমেন্সের জন্য তিনি ২ কোটি টাকা ধার্য করেন।

২. শাহরুখ খান : বলিউডের কিং খান এই তালিকায় পড়েন অনেক সময় তিনি ও নিজের পারফরম্যান্স এর জন্য বড় অংকের টাকা চেয়ে থাকেন। বলিউডের কিং খান একেকটি বিয়েতে পারফরম্যান্সের জন্য তিন কোটি টাকা ধার্য করে থাকেন।

৩. অক্ষয় কুমার : বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা হলেন অক্ষয় কুমার। দীর্ঘ কয়েক দশক ধরে এই অভিনেতা ও নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। এখন অব্দি বর্তমান সময়ের হিরোইনের সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন। বিয়েতে প্রফামেন্স এর জন্য তিনি মোট ২.৫ কোটি টাকা ধার্য করে থাকেন।

৪. হৃত্বিক রোশন : বলিউডে আরেক জনপ্রিয় অভিনেতা হলেন হৃত্বিক রোশন। শুধুমাত্র অভিনয়ের জন্য তিনি খ্যাতি পেয়েছেন তা নয় অনেকেই তার নাচে মুগ্ধ হয়ে তার ভক্ত হয়ে উঠেছে। এই অভিনেতা ও বিভিন্ন অনুষ্ঠানের জন্য ২.৫ কোটি টাকা চার্জ করে থাকেন।

৫. ক্যাটরিনা কাইফ : এই তালিকার সর্বশেষ নামটি হল ক্যাটরিনা কাইফ। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তার রূপ এবং অভিনয়ের জন্য তিনি হাজার হাজার পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। এই অভিনেত্রী ও বিভিন্ন অনুষ্ঠানে নিজের নাচের জন্য ৩.৫ কোটি টাকা ধার্য করে থাকেন।

Back to top button