Story

স্বামী-স্ত্রী দুজনেই সেলিব্রিটি! আমার আপনার মত সাধারণ মানুষের টাকায় আজ তারা ১০০০ কোটির মালিক

বলিউডে এমন অনেক সেলিব্রিটি রয়েছেন যারা বিবাহসূত্রে আবদ্ধ হয়েছেন অন্য আরেক বলিউড সেলিব্রেটির সঙ্গে। ফলে দু’জনের মিলিত সম্পত্তির পরিমাণ গিয়ে দাঁড়িয়েছে ধরাছোঁয়ার বাইরে। সাধারন মানুষের টাকায় হয়ে উঠেছেন তারা হাজার কোটি টাকার মালিক।

বলিউড অভিনেতা এবং অভিনেত্রী রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন এর জ্বলন্ত উদাহরণ। একটা সিনেমা করতে এমনিতেই তারা কোটি কোটি টাকা নিয়ে থাকেন। সম্প্রতি জানা গেছে দীপিকা এবং রণবীরের মিলিত সম্পত্তির পরিমাণ ৪৫০ কোটি টাকার কাছাকাছি। পাশাপাশি একসঙ্গে বিজ্ঞাপন করলেও সেখান থেকে বিশাল পরিমাণ পারিশ্রমিক আদায় করে থাকেন এই জুটি।

তবে তাদেরকে টাকার দিক থেকে টেক্কা দিতে পারেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর এবং সইফ আলি খান। নবাব বংশের এই জুটি বর্তমানে ৭৫০ কোটি টাকার মালিক। একসঙ্গে সিনেমা না করলেও এখনো তাদের দেখতে পাওয়া যায় একাধিক জনপ্রিয় টেলিভিশন বিজ্ঞাপনে।

আরেক বলিউড জুটি ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন মোট ১০০০ কোটি টাকার মালিক। বহুদিন একসঙ্গে সিনেমা না করলেও একসঙ্গে নানান বিজ্ঞাপন করে থাকেন তারা এবং সেখান থেকে রোজগার করেন কোটি কোটি টাকা। বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তার স্বামী ক্রিকেটার বিরাট কোহলি নিজেদের পেশাগত জীবন থেকে রোজগার করেন বিরাট পরিমাণের টাকার অঙ্ক। যার ফলে বর্তমানে মোট ১২৫০ কোটি টাকার সম্পত্তির মালিক তারা। তবে সকলকে টেক্কা দিয়েছেন শাহরুখ এবং তার স্ত্রী গৌরি খান। কারণ একত্রে তারা মোট ৬৬০০ কোটি টাকার মালিক। বলাই বাহুল্য এই সমস্ত জনপ্রিয় জুটির টাকার পরিমান দেখে হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার সাধারন নেটিজেনরা।

Back to top button