বলিউড

আব্রাম শাহরুখ খানের সন্তান নয় বরং আরিয়ানের অবৈধ সন্তান? উঠে এলো চাঞ্চল্যকর খবর

বলিউড তারকা হোক বা তাদের সন্তান সকলকে নিয়েই মাথাব্যথা থাকে নেটিজেনদের সকলেই তাদের ব্যক্তিগত বাস্তব জীবন নিয়ে আগ্রহী হয়ে থাকেন। যার কারণে অনেক সময় অনেক ধরনের খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই তালিকায় রয়েছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। মাঝেমধ্যে আরিয়ান খান চর্চার শীর্ষে চলে আসে কিছুদিন আগে ড্রাগ কাণ্ড নিয়ে অনেক জল ঘোলা হয়েছে অনেক ঘটনা উঠে এসেছে আরিয়ানের বিরুদ্ধে। তবে শাহরুখ খান ভক্তদের কাছে তিনি অত্যন্ত প্রিয়। গত বছর থেকেই ড্রাগ কারণে বিভিন্ন ঘটনা উঠে এসেছে আরিয়ানের বিরুদ্ধে হয়েছে নানান ধরনের সমালোচনার ট্রোল ইত্যাদি ইত্যাদি।

যেমন একবার অত্যন্ত বাজে একটি ঘটনার সম্মুখীন হতে হয়েছিল শাহরুখ খান এবং তার পরিবারকে। একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর ছড়িয়ে পড়েছে শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম শাহরুখ খানের নয় বরং আরিয়ানের অবৈধ সন্তান। এই ঘটনায় বেশ সমস্যায় পড়তে হয়েছিল শাহরুখ খানের পরিবারকে একবার এক সাক্ষাৎকারে এই ঘটনা নিয়ে মুখ খুলেছেন স্বয়ং বাদশা। ২০১৩ সালে যখন শাহরুখ খান এবং গৌরি খান সিদ্ধান্ত নেন তাদের তৃতীয় সন্তানের ব্যাপারে তখনই আরিয়ানের অবৈধ সন্তান বলেই এই ঘটনাটি ছড়িয়ে পড়ে তখন আরিয়ানের বয়স মাত্র ১৫।

উল্লেখ্য শাহরুখ খান এবং গৌরী খানের তৃতীয় সন্তান আব্রাম। শাহরুখ খান এবং গৌরি দুজনে সারোগেসি পদ্ধতির মাধ্যমে তাদের তৃতীয় সন্তানের জন্ম দেন। ৪০ সপ্তাহের জায়গায় মাত্র ৩৪ সপ্তাহ দেই জন্ম নেয় আব্রাম।

Back to top button