বলিউড

সন্তানকে বাড়িতে একা রেখে দিব্যি শপিংমলে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, সোশ্যাল মিডিয়ায় ভিডিও সামনে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন দেশি গার্ল

চলতি বছরের শুরুতেই মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া। অভিনব পদ্ধতি সারোগেসির মাধ্যমে মাতৃত্বের সুখ অনুভব করেছেন বলিউড ডিভা। সারোগেসি পদ্ধতির মাধ্যমে মা হওয়ার কারণে বহু প্রশ্নের মুখোমুখি পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু তা নিয়ে কোনো রকম কোনো প্রতিক্রিয়া জানাননি প্রিয়াঙ্কা। এবার আরও একবার প্রিয়াংকার মাতৃত্ব প্রশ্নের মুখে। বুধবার লস অ্যাঞ্জেলসে শপিং মনি দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু প্রিয়াঙ্কার সাথে ছিলেন না তার স্বামী নিক বা তার সন্তান।

পাপারাৎজিদের ক্যামেরায় একাই ফ্রেমবন্দী হলেন অভিনেত্রী। একেবারে ক্যাজুয়াল লুকেই ঐদিন ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার পরনে ওই দিন ছিল ব্লু ডেনিম এবং গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল এর হাত কাটা টি-শার্ট। ঠাণ্ডা থেকে বাঁচতে তার পরনে ছিল একটি জ্যাকেট চোখে ছিলো রোদ চশমা এবং কাঁধে ঝোলানো ছিল একটি দামি ব্র্যান্ডের ব্যাগ। শপিং মল থেকে বেরোনোর সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই প্রিয়াঙ্কার ভক্তরা যেমন প্রিয়াঙ্কাকে এতদিন পর দেখি বেজায় খুশি হয়েছেন আবার একাংশ নেটিজেন বিভিন্ন ধরনের সমালোচনা করেছে তাকে নিয়ে। অনেকেই জানতে চেয়েছেন প্রিয়াঙ্কার সন্তান কোথায়? আবার অনেকে জিজ্ঞাসা করেছেন ‘বাচ্চাকে একা রেখে বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন শপিং করতে।’ তবে প্রিয়াঙ্কা ভক্তরা ঐ সমস্ত নেটিজেনদের উচিত জবাব দিয়েছেন। অনেকেই বলেছে ‘তুমি কি সব সময় তোমার মায়ের সঙ্গে যেতে?’ আবার অনেকেই বলেছেন ‘মায়েদেরও কখনও কখনও নিজেদের সময় কাটানো উচিত, হতে পারে বাচ্চাটি অন্য কারো সুরক্ষায় বাড়িতেই রয়েছে।’

চলতি বছরের শুরুতেই ২২ শে জানুয়ারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মা হওয়ার সুখবর প্রত্যেকে জানান প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি পদ্ধতির মাধ্যমে মা হওয়ার কথা জানালেও সন্তানের লিঙ্গের কথা তিনি জানাননি সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়ার কাছ থেকেই জানা যায় প্রিয়াঙ্কার মেয়ে সন্তান হয়েছে। শেষবার প্রিয়াঙ্কাকে পর্দায় দেখা গিয়েছিল ‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’ ছবিতে বর্তমানে তার হাতে হলিউডের অসংখ্য কাজ রয়েছে এছাড়াও ফারহান আখতারের ‘ জি লে জারা’ ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর।

Back to top button