বাংলা সিরিয়াল

শুধুমাত্র অভিনয় নয়, সমান তালে নাচেও পারদর্শী অভিনেত্রী ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য, ‘সামি সামি’ গানে কোমরে আঁচল গুঁজে উদ্দাম নাচ লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর, তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই ধারাবাহিকের হাত ধরে আবারো বছর চারেক পরে টেলিভিশনের ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ফিরে এসেই আরো একবার দর্শকদের মন জিতে নিলেন অভিনেত্রী। নিজেদের পছন্দের অভিনেত্রীকে আবারো পর্দায় দেখতে পেয়ে বেজায় খুশি ভক্তরা। নিজের ব্যবহার এবং অভিনয় দিয়ে তিনি বরাবরই সকলের মন জয় করে রেখেছেন এবারও তার অন্যথা হলো না।

সম্প্রতি অভিনেত্রীর ৪৪ বছরের জন্মদিন গিয়েছে। ৪০ এর কোঠা পার হয়ে গিয়েছে তাকে দেখলে বোঝাই যায়না। সব সময় হাসি মজার মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। অভিনয়ের পাশাপাশি নাচেও দারুন দক্ষ অপরাজিতা। মাঝেমধ্যে শুটিংয়ের ফাঁকে অভিনেত্রীর সঙ্গে নাচে মেতে ওঠেন তিনি। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করা মাত্রই ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি কিছুদিন আগে সেরকম একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পাওয়া পুষ্পা ছবির জনপ্রিয় গান সামি সামি তে কোমর দুলিয়েছেন অপরাজিতা আঢ্য। শুটিংয়ের ফাঁকে এই ভিডিও বানানো হয়েছে তা ভালো মতন বোঝা যাচ্ছে। কারণ ভিডিওটি বানানোর সময় তিনি লক্ষ্মী কাকিমার পোশাকেই ছিলেন। শাড়ির আঁচল কোমরে বেঁধে একেবারে রশ্মিকা মান্দানা মত সহ অভিনেত্রীদের সঙ্গে নাচলেন অপরাজিতা আঢ্য।

ভিডিও দেখে প্রত্যেককেই অপরাজিতার নাচের প্রশংসা করেছেন। প্রত্যেকেই তার কমেন্ট বক্সে সুন্দর সুন্দর কমেন্ট দিয়ে ভরিয়ে তুলেছেন। টেলিভিশনের পর্দায় এরকম খুব কম অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায় যাদের হেটারস সংখ্যা নিতান্তই কম। সেইরকমই একজন অভিনেত্রী হলেন অপরাজিতা। তার কমেন্ট বক্সের পজেটিভ কমেন্ট দেখলেই বোঝা যায় তার ফ্যান ফলোইং কতটা।

ধারাবাহিকে একজন মধ্যবিত্ত পরিবারের গৃহবধূর দায়িত্বের পাশাপাশি নিজের একটি ছোট্ট মুদিখানার দোকান সামলায় লক্ষ্মী কাকিমা। বাড়ির সদস্যদের থেকে তুচ্ছ-তাচ্ছিল্য পাওয়ার পরও সকলের খেয়াল রাখেন তিনি। তার কাঁধে অনেক দায়িত্ব, সারাদিন ছোটাছুটি করছে পয়সা রোজগার করে নিজের সংসার সামলাতে। আগামী দিনে আরো নতুন নতুন চমক অপেক্ষা করছে এই ধারাবাহিকে সেটার জন্য ধারাবাহিক দেখতে হবে প্রতিদিন রাত আটটায়।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button