Story

অভিনেত্রী নয়, বরং হতে চেয়েছিলেন সাংবাদিক! অভিনয় জগতে কাজ করা নিয়ে অবশেষে মুখ খুললেন ছোটপর্দার খড়ি ওরফে অভিনেত্রী শোলাঙ্কি রায়

এই মুহূর্তে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ নিজের ধারাবাহিক গাঁটছড়ার মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শোলাঙ্কি রায়। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র এই মুহূর্তে অভিনয় করছেন তিনি এবং সম্প্রচার শুরু হওয়ার প্রতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হিসেবে নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিল স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকটি।

তবে এবার এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন তিনি কোনদিন অভিনয় জগতে আসতে চাননি বরং সাংবাদিক হওয়ার ইচ্ছা ছিল তার মধ্যে। তবে অভিনয়ের সুযোগ আসার পর রাতারাতি সিদ্ধান্ত বদল করে অভিনয় জগতে প্রবেশ করার কথা ভাবেন তিনি। পাশাপাশি অভিনেত্রী আরো জানিয়েছেন যেভাবে রাতারাতি সিদ্ধান্ত বদল করে অভিনয় জগতে ঢুকেছিলেন তিনি তা রীতিমতো বিপ্লব বলে মনে করেন তিনি।

তবে এই মুহূর্তে অভিনেত্রী হিসেবে দর্শকদের মন জয় করার পাশাপাশি তিনি যে অভিনয়ের কাজটিকে দারুন উপভোগ করছেন সে কথা এ দিন বলতে শোনা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। ইতিমধ্যেই তার অভিনীত ছোটপর্দার খড়ি চরিত্রটি দারুন পছন্দ হয়েছে দর্শকদের। অভিনেত্রী জানিয়েছেন বাস্তব জীবনে অনেক মিল রয়েছে তার চরিত্রটির সঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh