Bangla Serial

‘আমরা যখন একা থাকবো, কোনো তৃতীয় ব্যক্তি থাকবেনা’! ‘বৌদি’ গুড্ডির মুখ চেপে ধরে জানালো অনুজ! ‘এসব কি নোংরামো?’ প্রশ্ন ‘গুড্ডি’র অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো গুড্ডি যেখানে মুখ্য ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতার রণজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে। প্রথম থেকেই এই ধারাবাহিকের জুটি মন জয় করে নিয়েছিল দর্শকদের।

কারণ পাহাড়ি এলাকার নায়িকার পুলিশে যোগদান করার সংগ্রামের গল্প এই ধারাবাহিকের মাধ্যমে দেখানো হবে এমনটাই মনে করেছিলেন দর্শকদের একটি বড় অংশ। তবে এই মুহূর্তে বদলে গিয়েছে ধারাবাহিকের গল্প এবং ক্রমাগত পরকীয়া দেখানো হচ্ছে ধারাবাহিকের মাধ্যমে, এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের নায়িকা গুড্ডি ধারাবাহিকের নায়ক অনুজের দাদা যুধাজিৎ এর বিবাহিত স্ত্রী। তবে তা সত্ত্বেও নিজের স্ত্রী শিরিনের কাছ থেকে লুকিয়ে বারংবার গুড্ডির কাছে উপস্থিত হতে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়ক অনুজকে।

তবে গুড্ডি তাকে এড়িয়ে চলতে চাইলেও ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে গুড্ডির মুখ চেপে ধরে ধারাবাহিকের নায়ক অনুজ জানিয়েছে তারা দুজন যখন একসঙ্গে থাকবে তৃতীয় কোন ব্যক্তি সেখানে থাকবে না। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর বেশ ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এই মুহূর্তে ধারাবাহিকের গল্প পরিবর্তন করা উচিত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh