Bangla Serial

ফুলসজ্জার বানান জানলে তবেই ছুঁতে দেবে বৌ! ফুলশয্যার রাতেই তিথির হাতে চড় খেল রুদ্রীক, বাজি জেতার ফল ভুগল রুদ্রিক, দেখুন ভিডিও

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’। বর্তমানে দর্শকদের মধ্যে এই ধারাবাহিকে জনপ্রিয়তা প্রচুর। এই ধারাবাহিকে প্রথম থেকেই রুদ্রীক ও তিথির দুষ্টু মিষ্টি সম্পর্ক মনে ধরেছে দর্শকদের। তাই এখন গল্প যত এগোচ্ছে ধীরে ধীরে তাদের প্রেম কাহিনীও গভীর হচ্ছে। যা এই ধারাবাহিকের দর অনেকটাই বাড়িয়ে দিয়েছে দর্শকদের মধ্যে।

এই ধারাবাহিকের রুদ্রীকের চরিত্রে অভিনয় করছেন সুস্মিত মুখার্জ্জী এবং তিথির চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী পাল। দুজনেই এই ইন্ডাস্ট্রিতে নতুন। তবে ইতিমধ্যেই দর্শক মনে পাকাপাকি জায়গা করে নিতে পেরেছেন।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে ‘বরণ’ ধারাবাহিকের আসন্ন একটি এপিসোডর প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ফুলশয্যার রাতে বৌয়ের হাতে মার খেলো রুদ্রীক। ফুলশয্যার রাতে বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে সে বাজি ধরে ঐ রাতে সে তিথিকে টাচ করবে। তবে তিথি রুদ্রীকের হাতে খাতা পেন ধরিয়ে দিয়ে বলে ১০৮ বার ফুলশয্যা বানান লিখতে। বিরক্ত হলেও রুদ্রীক ফুলশয্যা বানান লেখে ১০৮ বার।

এরপর তিথি তাকে ঘুমিয়ে পড়তে। ঐ সময়ে বাজির কথা মনে পড়ে যায় রুদ্রীকের। সেই সময় সে তিথির হাত ধরে টেনে জড়িয়ে ধরে। এরপরই সে বাজি জিতে গেছি বলে আনন্দ করতে থাকে আর তখনই তিথি রুদ্রীকের গালে সপাটে একটি চড় মারে। এরপর তিথি বলে তাকে নিয়ে বাজি কেন ধরা হয়েছে। আর রুদ্রীক হাঁ করে তাকিয়ে থাকে তার দিকে।

এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ‘বরণ’ ধারাবাহিকের অনুরাগীদের মধ্যে এবং গোটা নেটবাসীদের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়ার পর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে শেষ পর্যন্ত রুদ্রীক আর তিথির ফুলশয্যা সুষ্ঠুভাবে সম্পন্ন হবে কিনা? বর্তমানে এই ধারাবাহিকে রুদ্রীক ও তিথি দুজনেই এখন ধীরে ধীরে প্রেমে পড়ছে। তাদের সম্পর্কের এই দুষ্টু মিষ্টি ইকুয়েশন দর্শক মহলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে আরো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button