Bangla Serial

‘ফুলকিতে বিয়ের ট্রাক আর সন্ধ্যা তারাই সন্ধ্যা আর নীলের মধ্যে সিন সিকোয়েন্স‌ই নেই! একবার দেখা করিয়েই দায় সেরে দিল! এভাবে চললে সন্ধ্যা তারা কি পারবে ফুলকির সাথে?’-সন্দিগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা। এই ধারাবাহিকের যখন প্রথম প্রোমো রিলিজ হয় তখন থেকেই এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে একটা আলাদা উন্মাদনা কাজ করছিল দর্শক ভেবে নিয়েছিলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে যেহেতু অণ্বেষা হাজরা কাজ করছে তাই এই ধারাবাহিকটিও বেশ ভালো মতো জনপ্রিয় হবে, হ্যাঁ এই ধারাবাহিকটিও জনপ্রিয় হয়েছে কিন্তু প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকির কাছে স্লটে হেরে গেছে এই ধারাবাহিক । একই সাথে ফুলকি বঙ্গ সেরা দ্বিতীয় ধারাবাহিকের জায়গা দখল করেছে। ফুলকির মতো স্লট লিডিং এবং বঙ্গ সেরা দ্বিতীয় ধারাবাহিকের সাথে পাল্লা দেওয়ার জন্য সন্ধ্যা তারার গল্পকে আরো একটু ফাস্ট হতে হবে বলে মনে করছেন দর্শক।

একই সাথে দর্শকদের অনুমান যে, ফুলকির সাথে টেক্কা দিতে গেলে সন্ধ্যাতারা ধারাবাহিকে সন্ধ্যার সাথে আকাশ নীলের রসায়নকে বেশি পরিমাণে দেখাতে হবে যেটা আদতে সিরিয়ালে দেখানো হয় না তারা এবং নীলের সম্পর্ককে যেভাবে দেখানো হয় সন্ধ্যার সাথে নীলের স্ক্রিন প্রেজেন্ট সেভাবে দেখানো হয় না কিন্তু দর্শক মনে করে একটি ধারাবাহিকের ভিত গড়ে ওঠে নায়ক নায়িকার মধ্যে সুন্দর কেমিস্ট্রির ফলে সেখানে নায়ক নায়িকার মধ্যে সুন্দর কেমিস্ট্রি যদি তৈরি না হয় তাহলে প্রতিপক্ষ ধারাবাহিকের সাথে কিভাবে সন্ধ্যা তারা পারবে অন্যদিকে প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকিতে বিয়ের ট্রাক এসেছে কিন্তু সন্ধ্যা তারা ধারাবাহিকে বেশ স্লো মোশনে গল্প এগোচ্ছে,যা নিয়ে দর্শক রীতিমতো চিন্তায় রয়েছেন।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি একদিন বলেছিলাম তারা এবং আকাশের জুটিটা সুন্দর। প্রকৃতপক্ষে এটা তো দুই বোনের স্বার্থত্যাগের গল্প। গল্পে যেহেতু দুইজন নায়িকা তাই নায়কের সাথে সিন সিকোয়েন্স ৫০-৫০ না রাখলেও ৭০-৩০ তো রাখতে পারে।

কিন্তু না। ওইযে একটা দেখা করিয়ে দিয়ে শুধু একটা দায় সেরে নিলো। এখন হয়তো আমাকে অধৈর্য বলে মনে হবে। কিন্তু আদোতে কি তাই? হ্যাঁ সন্ধ্যার প্রতিবাদীরূপ আমাকে রোজ মুগ্ধ করছে। কিন্তু এর পাশাপাশি নায়ক-নায়িকাদের আন্ডার্সটেন্ডিং গল্পের ভিত প্রস্তুতের জন্য খুবই প্রয়োজনীয়। কিন্তু । প্রতিপক্ষ এমনিতেই দারুণ সাপোর্ট এবং পারফেক্ট রেডি স্লট পেয়েছে। তার উপর বিয়ের ট্র‍্যাকও নিয়ে এসেছে। একবার স্লট পাকাপোক্ত হয়ে গেলে হারানোটা বড্ড কঠিন হবে। আর সন্ধ্যাতারায় যে ধীর গতিতে সবকিছু এগোচ্ছে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh