বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তার কারন‌ই হলো casting! প্রতিটা চরিত্রের perfect casting আর সোনা-রূপার casting best!এই দুটো বাচ্চাকে SVF কীভাবে পেল কীজানি!”-সোনার কান্নার অভিনয় দেখে মন্ত্রমুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া একাধিকবার বঙ্গ সেরা হয়েছে এবং শুরু হওয়ার পর থেকে দু একবার বাদে প্রায় অধিকাংশ সময় স্লট লিড। এই ধারাবাহিক জনপ্রিয় হলেও এই ধারাবাহিক নিয়ে তুমুল সমালোচনা হয়, কারণ এই ধারাবাহিকের মধ্যে দীর্ঘদিন ধরে সূর্য এবং দীপার মধ্যে যে ভুল বোঝাবুঝি গুলো চলছে এবং সময়ের সাথে সাথে সেই ভুল বোঝাবুঝি গুলো কমার পরিবর্তে ক্রমশ বেড়েই চলেছে , যা নিয়ে দর্শকরা রীতিমতো বিরক্ত। তাদের বক্তব্য, দিন মাস পেরিয়ে বছর চলে গেল অথচ এখনো সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি এতটুকুও কমলো না। যেটা এরকম একটি জনপ্রিয় ধারাবাহিকের ক্ষেত্রে একেবারেই কাম্য নয়। দর্শকরা আরো মনে করেন যে এই ধারাবাহিকটি যেহেতু মাসের পর মাস ধরে স্লটলিড করে এবং বঙ্গ সেরা হয় সেই কারণে ভিলেনের শয়তানি এই ধারাবাহিকে ধরা পড়ে না যদি এই ধারাবাহিক স্লট হারা হতো তাহলে হয়তো মিশকার শয়তানি ধরা পড়তো এবং মিশকার পর্দা ফাঁসের এপিসোড আসতো।

এখন অনেকের মনে এই প্রশ্ন আসতে পারে যে , এই ধারাবাহিক নিয়ে এত অভিযোগ থাকার পরেও কেন এই ধারাবাহিক বারংবার বঙ্গ সেরা হচ্ছে এবং স্লট লিড করছে? তার একটি উত্তর হচ্ছে গল্পের প্রেক্ষাপট, আর দ্বিতীয় উত্তরটি হচ্ছে গল্পের কাস্টিং। এই ধারাবাহিকের কাস্টিং এতটাই সুন্দর যে, একবার এই ধারাবাহিক দেখলে আর চোখ ফেরানো যায় না এই ধারাবাহিকের অভিনেতাদের অভিনয় গুণের কারণে।সোশ্যাল মিডিয়াতে দর্শকরা আলোচনা করেন যে,
এই ধারাবাহিক জনপ্রিয় হওয়ার পিছনে অনেকগুলো ফ্যাক্টর কাজ করছে, তারমধ্যে সব থেকে বড় কারণটি হলো এই ধারাবাহিকের অসম্ভব সুন্দর কাস্টিং।

সম্প্রতি যেমন একজন দর্শক লিখেছেন,“অনুরাগের ছোঁয়ার এতো জনপ্রিয় হওয়ার সবথেকে বড়ো কারন হলো casting…প্রতিটা চরিএের জন্য এমন perfect casting খুব কম দেখা যায়..
আর সোনা-রূপার casting best-এর থেকেও best করেছে SVF..এই দুটো বাচ্চাকে SVF কীভাবে পেল কীজানি..আজ সোনা আর সূর্যের অভিনয় অসাধারন বললেও কম বলা হবে..কেউ যে কান্নার অভিনয় এতোটা natural করতে পারে সেটা সোনাকে না দেখলে বিশ্বাস করা যায় না.”

Back to top button

Ad Blocker Detected!

Refresh