Bangla Serial

নাচের তালে দেবস্মিতা মাতাচ্ছেন দর্শকদের মন, সঙ্গে আছে অঙ্কুশ ‘নাটু নাটু’ গানে মঞ্চ উঠলো কেঁপে, শীঘ্রই আছে ডান্স বাংলা ডান্স

জি বাংলা(Zee Bangla)র পর্দায় অত্যন্ত জনপ্রিয় নাচের রিয়েলিটি শো (Reality Show) ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। দীর্ঘ সময় পর আবার জি বাংলা এই শো নিয়ে ফিরছে। নাচের রঙ্গমঞ্চে এক এক প্রতিযোগী এক এক ঝড় তুলবেন পায়ের জাদুতে।

তবে আরো বড় খবর দশ বছর পর এই মঞ্চে ফিরতে চলেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। মান অভিমানের পালা মিটিয়ে আবার মহাগুরু মাতাবেন ডান্সের মঞ্চ। সম্প্রতি আরও একটি ঝলক সামনে এসেছে এর। যেখানে দেখা যাচ্ছে কালো শাড়ি পড়ে এক প্রতিযোগী যার নাম দেবস্মিতা। সে থাকে বারাসাতে। শাড়ি পরেই উদ্দাম নাচছে নাটু নাটু। সম্প্রতি যে গান বিশ্ব শ্রেষ্ঠ সম্মান দিয়েছে। তবে তার নাচ দেখে নিজেকে আটকে রাখতে পারেনি অঙ্কুশ। সেও গুটিগুটি পায় হাজির হয়েছে মঞ্চে। দেখতে দেখতে প্রতিযোগীর নাচের সঙ্গে পা মেলাতে শুরু করেছেন তিনি।

প্রসঙ্গত এবারের ডান্স বাংলা ডান্সে একটার পর একটা ঝলক সামনে আসছে। এই প্রথম বিচারকের আসনে থাকবেন তিন নারী মূর্তি যথা শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly), মৌনি রায়(Mouni Roy) এবং শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। আর সঞ্চালনার ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে(Ankush Hazra)।

আগামী ১১ ফেব্রুয়ারি থেকে প্রত্যেক শনি এবং রবিবার জি বাংলার পর্দায় রাত সাড়ে নটা থেকে দেখা যাবে এই ডান্স রিয়ালিটি শো। আপনার পছন্দের প্রতিযোগীকে সাপোর্ট করতে দেখতেই হবে এই অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh