বাংলা সিরিয়াল

কিঞ্জল কে কালনাগিনীর হাত থেকে বাঁচাতে মরিয়া পঞ্চমী! সামনে এলো স্টার জলসার পঞ্চমী ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও, পঞ্চমী জানতে পারলো তার আসল পরিচয়

স্টার জলসার নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো পঞ্চমী। এই ধারাবাহিক বাকি ধারাবাহিকের চেয়ে সম্পূর্ণ আলাদা। ধারাবাহিকের মাধ্যমে কাল্পনিক গল্প তুলে ধরা হচ্ছে। ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। সাপেদের গল্প নিয়েই শুরু হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের সঙ্গে বাস্তবতার কোন মিল নেই। ধারাবাহিকে অভিনেত্রী সুস্মিতাই একজন নাগিন। যে নিজেও জানেনা তার মধ্যে যে অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে।

গল্পের মাঝে আমরা দেখতে পাই যে পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। ছেলেটির মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে। আর পঞ্চমীকেই রক্ষাকবচ হিসেবে নিজের বৌমা করে ঘরে নিয়ে আসে ওই মহিলা। তবে পরবর্তীকালে দেখা যায় ধুনোর গন্ধতে পঞ্চমী সাপে পরিণত হয়। এদিকে পঞ্চম নিজেই জানতো না, সে ইচ্ছাধারী নাগিন।

আর এদিকে পঞ্চমীর ভাবগতিক সুবিধার মনে করে না তার শাশুড়ি। তাই তিনি মনে করেন তার ছেলের রক্ষা কবচ পঞ্চমী নয় অন্য কেউ। এরপরই তার শাশুড়ি জানতে পারে পঞ্চমী সাধারণ মানুষ নয় একজন কালনাগিনী। আর এই কালনাগিনীর হাতে হয়তো তার ছেলে কিঞ্জলের মৃত্যু যোগ হয়েছে। তাই পরবর্তীকালে পঞ্চমীকে বাড়ি থেকে বার করে দিয়ে তার ছেলের জন্য যোগ্য পাত্রী নিয়ে আসে কিঞ্জলের মা।

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা যাচ্ছে যে এক মন্দিরে বসে ভগবানের কাছে কান্নাকাটি করছে পঞ্চমী এবং কাঁদতে কাঁদতে সে বলছে সে একজন সাপ হলে ভালো হতো। আর সেই মন্দিরের পুরোহিত তাকে বলে সে যে একজন সাপই। তারপরে পঞ্চমী জানতে পারে সে একজন ইচ্ছাধারী নাগিন। তারপরই সে ঠিক করে করোর ক্ষতি হতে সে দেবে না। কারণ সে নীলকন্ঠ বাবার ভক্ত এবার দেখার অপেক্ষা পঞ্চমী কি করে তার স্বামী কি কে রক্ষা করে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh