বাংলা সিরিয়াল

‘এতো জনপ্রিয় দুটি ধারাবাহিক আর কি বাজে স্লট।!এই ভরদুপুরে আর মাঝরাতে কে দেখবে? পরে টিআরপি অজুহাতে তুমি আসবে বলের মত বন্ধ হয়ে যাবে!’বোঝেনা সে বোঝেনা ইষ্টিকুটুমের রিপিট টেলিকাস্টে খুশি নন দর্শক!

স্টার জলসার দুই জনপ্রিয় ব্লকবাস্টার ধারাবাহিক পুনরায় আবার রিপিট টেলিকাস্ট করা হচ্ছে, একটি ধারাবাহিক হলে ইষ্টি কুটুম অপর ধারাবাহিকটি হলো বোঝেনা সে বোঝেনা। ইষ্টি কুটুম হল আদিবাসী মেয়ে বাহার গল্প, আদিবাসী পাড়ায় গিয়ে নিজের প্রাণ বাঁচানোর জন্য অর্চি বাবু যাকে বিয়ে করে এবং তারপর তাকে স্ত্রী হিসেবে মানতে পারেনা তখন বাহা নিজে হাতে করে নিজে সতীন ঘরে নিয়ে আসে, অর্চি বাবুর দ্বিতীয় বিয়ে দিয়ে। অর্চি বাবুর দ্বিতীয় বিয়ে দেওয়ার পর অর্চি বাবু বাহার প্রেমে পড়ে তারপর এই যে তিনজনের গল্পের টানা পোড়েন তাই নিয়ে ইষ্টিকুটুম।

অন্যদিকে বোঝেনা সে বোঝেনা হলো স্টার জলসার জনপ্রিয় প্রেমের গল্প সহজ সরল ছেলে মানুষ পাখি আর গম্ভীর অভিজাত ব্যবসায়ী অরণ্য সিংহ রায়ের প্রেমের গল্প, যে প্রেমের গল্পতে ডুবে ছিল ৮ থেকে ৮০ দর্শক। আজও বাংলা সিরিয়ালের জগতে প্রেমের সিরিয়াল বলতে গেলে বোঝেনা সে বোঝেনার নাম উঠে আসে- এই দুটো ধারাবাহিক ৩ জুলাই থেকে পুনরায় স্টার জলসা রিপিট টেলিকাস্ট করা হবে। ইষ্টিকুটুম দুপুর সাড়ে বারোটায় আর বোঝেনা সে বোঝেনা হবে রাত এগারোটায়। কিন্তু দর্শক এই খবরে একেবারেই খুশি নয়। কারণ এমন অড টাইমে এই দুটি ধারাবাহিক দেওয়া হচ্ছে যে কোন দর্শকই এই ধারাবাহিক দুটি দেখতে পাবে না বলে মনে করছেন এবং তার ফলে কিছুদিন যাওয়ার পর এই ধারাবাহিক দুটি টিআরপির অজুহাতে বন্ধ করে দেওয়া হবে বলে দর্শকের আশঙ্কা, তাই এই দুই ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট হওয়ার খবরেও দর্শক খুশি হতে পারছেন না।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“৩ রা জুলাই থেকে ফিরছে বাঙালির দুই ইমোশন।আপনারা হয়তো দেখতে উন্মুখ কিন্তু আমি মোটেও না। এতো জনপ্রিয় দুটি ধারাবাহিক আর কি বাজে দুটো স্লট।এই ভরদুপুরে আর মাঝরাতে কে দেখবে এই সিরিয়াল? পরে দেখবেন টিআরপি কমের অযুহাতে জলসা সিরিয়াল দুটোর সম্প্রচারই বন্ধ করে দেবে। এর আগে জলসা কিরণমালা/মিলন তিথী/ তুমি আসবে বলে নিয়ে সেম কাহিনি করেছে তাই অভিজ্ঞতার আলোকেই বলছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh