Bollywood

‘পাঠান বয়কট করতে গেলেও যোগ্যতা লাগে’! অসাধারন সাফল্যের পর অবশেষে ‘বয়কট গ্যাং’কে একহাত নিলেন পাঠান নির্মাতা সিদ্ধার্থ আনন্দ

সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান। যা নিয়ে দীর্ঘ বিতর্ক তৈরি হয়েছিল অনুগামীদের মধ্যে। তবে মুক্তি পাওয়ার পরেই সমস্ত সন্দেহের অবসান ঘটেছে। কারণ মুক্তির দুদিনের মধ্যেই বক্স অফিসে রেকর্ড গড়তে সক্ষম হয়েছে বলিউডের এই জনপ্রিয় সিনেমাটি। প্রসঙ্গত এই সিনেমায় বলিউড বাদশার পাশাপাশি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং অভিনেতা জন আব্রাহামকে।

তবে এই সিনেমার প্রথম গান বেশরম রং প্রকাশিত হওয়ার পরেই সিনেমাটিকে বয়কটের ডাক দিয়েছিলেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তবে তা সত্ত্বেও সিনেমাটি অসাধারণ সাফল্য লাভ করতে সক্ষম হয়েছে এবং এবার সে বিষয়ে মুখ খুলে গোটা সাফল্যের কৃতিত্ব অনুগামীদের উদ্দেশ্যে ছুঁড়ে দিতে দেখা গেল এই সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দকে।

এদিন তিনি জানিয়েছেন বেশ কিছু বছর ধরেই শাহরুখ খান টার্গেট হয়েছিলেন কারণ তিনি বলিউডে বিরাট সংখ্যক ব্যবসা আনেন। পাশাপাশি এই সিনেমাটি তার কোন কামব্যাক সিনেমা নয় বলেও মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন শাহরুখ খান ইন্ডাস্ট্রিতেই ছিলেন তিনি কোথাও যাননি। বলাই বাহুল্য পাঠান সিনেমার সাফল্যের মাধ্যমে সমালোচকদের মুখ বন্ধ করতে সক্ষম হয়েছেন কিং খান, এমনটাই মনে করছেন তার অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh