Bollywood

গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিল প্রথম প্রেমিক! প্রথম প্রেমিকের দুর্ঘটনায় মৃত্যুর কথা মনে করে কান্নায় ভেঙে পড়েন শমিতা শেট্টি, বিগবসের ঘরে পুরনো স্মৃতি ভাগ করে নেন বন্ধু নেহার সঙ্গে

সম্প্রতি শুরু হয়েছে বিগবস OTT এবারে বিগবস এর ঘরে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন অভিনেত্রী শমিতা শেঠি, যিনি ‘মোহাব্বতে ‘ -এর মতো ব্লকবাস্টার ছবির মাধ্যমে তাঁর চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন। বিগ বস ওটিটির ঘরে শমিতা শেঠি এবং রাকেশ বাপটের মধ্যে বিশেষ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে।

শমিতা যে রকেশকে পছন্দ করে তা তিনি নিজের মুখে স্বীকার করেন নেহা ভাসান এর কাছে। নেহার সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক। নেহার কাছেই শমিতা প্রথমবার তার জীবনের একটি দুঃখজনক ঘটনা শেয়ার করেছেন। তাও আবার প্রকাশ্যে।

বিগ বসের ঘরে হঠাৎই শমিতাকে তার বন্ধু নেহার সঙ্গে তার কষ্ট শেয়ার করতে দেখা যায়। শমিতা প্রথমবারের মতো প্রকাশ করেছেন যে তিনি একটি গাড়ী দুর্ঘটনায় তার প্রথম প্রেমিককে হারিয়েছিলেন। এই কারণেই শমিতা এতটা ইমোশনাল হয়ে উঠেছে। শমিতার কথায়, ‘অনেকটা সময় ধরে আমি আমার জীবনে কাওকে আসতে দেইনি। আমার নিজেকে গুছিয়ে নিতে এত সময় লেগে গিয়েছিল, ভেঙে যাওয়া মন সামলাতে এত সময় লেগেছিল!’ এই সমস্ত কথা বলতে গিয়েই ভেঙে পড়েন তিনি। এই সময় বন্ধু নেহাকে তার পাশে থাকতে দেখা গেছে।

শমিতা বলেন যে তিনি রাকেশকে নিয়ে বেশ সিরিয়াস। তারা দুজন দুজনকে পছন্দ করেন। রাকেশ খুব ভালো মানুষ কিন্তু রাকেশের মধ্যে তাদের এই সম্পর্ক নিয়ে দ্বিধা রয়েছে। এই ব্যাপারটি তাকে আঘাত দেয়। কিন্তু শমিতার মধ্যে এই ব্যাপারটা নিয়ে বিন্দুমাত্র দ্বিধা নেই সে একবার যে সিদ্ধান্ত নেয় তার শেষ পরিণতি দেখে ছাড়ে।

রাকেশের প্রতি শমিতার ভালোবাসা বারবার বিগ বসের ঘরে ফুটে উঠেছে। যার ফলে এটি স্পষ্ট যে দুজনের প্রতি দুজনের অনুভূতি রয়েছে।

Back to top button