Bollywood

দুধ সাদা পিঠ দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনী রায়। “উফ কি লাগছে!” – মন্তব্য নেটিজেন দের।

“লেগেছে লেগেছে আগুন” , এই জনপ্রিয় বাংলা গানটিই অভিনেত্রী মৌনী রায়ের নয়া পোস্ট দেখে গাইতে ইচ্ছে করছে সবার । যেন সত্যিই নিজের রূপের আগুনে দর্শকদের হৃদয় সহ সবকিছুই ঝলসে দিতে চান অভিনেত্রী।

অরেঞ্জ রঙের প্লাঞ্জিং নেক লাইনের ব্যাক লেস ড্রেস , তার সাথে মানানসই ফ্লাওয়ি অরেঞ্জ রঙের সাটিন এর ওয়েভি স্কার্ট গায়ে দিয়ে মোহময়ী রূপে বিভিন্ন পোজে তোলা একাধিক ছবি বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করেছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়। জানা গেছে এক ফ্যাশন ডিজাইনারের নিজস্ব হাউসের বিজ্ঞাপন করতে তারই ডিজাইনকৃত ড্রেস পড়ে একাধিক ছবি তুলেছেন তিনি। তারে নজর কাটা ঢুকে মজেছে সমস্ত নেটিজেনরা।

সম্প্রতি “ব্রম্ভাস্ত্র” সিনেমায় অমিতাভ বচ্চন রণবীর সিং আলিয়া ভাট সহ তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের বিপরীতে ভিলেনের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এই অরেঞ্জ রঙের ড্রেস পরা অভিনেত্রীর ছবিগুলি ভাইরাল হয়েছে। শুধু তার অসামান্য লুকের জন্যই নয় ,প্রতিটি ছবিতে তার অভিব্যক্তিও মন কেড়েছে নেটিজেনদের।

দুর্গাপুজোর ঠিক পরেই নতুন ফ্যাশন ট্রেন্ড শুরু করলেন অভিনেত্রী। শুধু তাই নয় সব ছবিতেই যেন তিনি এক্কেবারে পিকচার পারফেক্ট! ইতি মন্ত্রী অনুরাগীদের কাছ থেকে প্রচুর প্রশংসায় ভরে উঠেছেন এই বঙ্গ ললনা। এই ছবিগুলোর কমেন্ট বক্সে একজন তো লিখেই ফেলেছেন ” উফ কি লাগছে?”

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Back to top button

Ad Blocker Detected!

Refresh