বাংলা সিরিয়াল

অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার পোস্ট “ভদ্র বাড়ির মেয়েরা নাকি এই রাত্রিবেলা রাস্তায় বেরোয় না”। কেন এমন বিতর্কিত পোস্ট করলেন তিনি?

বাংলা ধারাবাহিক এবং বাংলা সিনেমা এক অতি পরিচিত মুখ হলেন ঐন্দ্রিলা সাহা। অনেক কম বয়সে নাচের সূত্রে টেলিভিশন জগতে পা। একটি জনপ্রিয় অনুষ্ঠানে সঞ্চালিকার কাজ করতেন তিনি। তারপর শিশুশিল্পী হিসেবে বাংলা ধারাবাহিকে পদার্পণ করেন তিনি। তারপর সময়ের সাথে সাথে বয়স বেড়েছে অভিনেত্রী বর্তমানে একটি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে নিপার চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগেও রানী রাসমণি ধারাবাহিকে করুণাময়ীর চরিত্রে অভিনয় করে খ্যাতি লাভ করেন এই অভিনেত্রী।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়া একটি পোস্ট করেছেন যাতে একটি কাগজ হাতে দাঁড়িয়ে আছেন তিনি এবং এই কাগজে লেখা আছে “ভদ্র বাড়ির মেয়েরা বাড়ির বাইরে বেরোয় না ”

কেন এই ধরনের পোস্ট করেছেন তিনি?

বর্তমানে বিভিন্ন সিনেমা বা স্বল্পদৈর্ঘ্যের সিনেমা বা কোন ধারাবাহিকের ক্ষেত্রে প্রচারের কাজে ব্যবহার করা হয় সৃজনশীল এবং নতুনত্ব ধরনের কিছু ভাবনা যা খুব সহজেই চোখ আকর্ষণ করে দর্শকদের। ঠিক এরকমই একটি ওয়েব সিরিজ এর পোস্টার হলো এটি।

সম্প্রতি একটি জনপ্রিয় অতিথি মাধ্যমে এসেছে একটি নতুন ওয়েব সিরিজ। যার নাম বোধন। যুগ যুগ ধরে হয়ে আসা মেয়েদের উপর অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করে বর্তমান সমাজের প্রতি একটি বার্তা দিতে চেয়েছেন এই ওয়েব সিরিজের অভিনেত্রী সন্দীপ্তা ও দিতিপ্রিয়া। সেই ওয়েব সিরিজটির বিজ্ঞাপনের জন্যই নিপা এই পোস্ট করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh