Bollywood

সিনেমা ছেড়ে এবার রান্না বান্না তুই মন দিতে যান শাহরুখ খান, শিখতে চান চিকেন 65 এর রেসিপি।

বলিউডের কিং খান শুধু একজন কিংবদন্তি অভিনেতাই নন , তিনি বলিউডের ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন চিরকাল। প্রত্যেক নারীর স্বপ্নের পুরুষ শাহরুখ খান হঠাৎ শিখতে চাইছেন চিকেন সিক্সটি ফাইভ এর রেসিপি । হ্যাঁ একদম ঠিক শুনেছেন। তার হঠাৎ এই মন লেগেছে রান্না বান্নার প্রতি।

শুক্রবার রাতে শাহরুখ টুইট করেছেন, ‘‘উফ, তিরিশটা দিন যা গেল! আরসিই টিমের সঙ্গে চুটিয়ে মজা হয়েছে সেটে। থালাইভার আশীর্বাদ ছিল আমাদের সঙ্গে। নয়নতারার সঙ্গে ছবি দেখলাম। কত কিছু নিয়ে আলোচনা হল অনিরুদ্ধ আর বিজয় সেতুপতির সঙ্গে! অভিনেতা বিজয় আমায় দারুণ সব খাবার খাইয়েছে। ধন্যবাদ প্রিয়া, তোমাদের আতিথেয়তার জন্য। এ বার আমায় চিকেন সিক্সটিফাইভ রেসিপিটা শিখতেই হবে!’’

সম্প্রতি দক্ষিণে একজন জনপ্রিয় পরিচালক আটলির পরিচালনায় শুটিং শেষ করে ফেলেছেন তার আগামী ছবি জওয়ানের। ২০২৩ এ মুক্তি পেতে চলেছে এই ছবি। তাই আপাতত শুটিং শেষে তার নতুন শখ জেগেছে চিকেন ৬৫ এর রেসিপি শিখে নেওয়ার।

সম্প্রতি তিনি সকলের সামনে জানিয়েছেন তার শুটিং চলাকালীন বিভিন্ন মজার ঘটনার কথা। রজনীকান্ত প্রতিদিন সেটে তার সঙ্গে দেখা করতে আসতেন। নয়ন তারা সঙ্গে তিনি দেখতে যেতেন সিনেমা। আর প্রায় স্থলপতি বিজয় তাকে রান্না করে খাওয়াতে বিভিন্ন রকমের সুস্বাদু খাবার।

এই প্রসঙ্গে এই কথা বলতে গিয়ে তিনি হঠাৎই জানান এবার তিনি শিখতে চান চিকেন সিক্সটি ফাইভ এর রেসিপি।

Back to top button