বাংলা সিরিয়ালটলিউড

মোহময়ী রূপে ধরা দিলেন মনামী,৩৮ পার করেও সাবেক সাজে আগুন ধরালেন তিনি

বয়স তার ৩৮ পেরিয়েছে। কিন্তু বয়সের ছাপ পড়তে দেননি শরীরে। এতগুলো বছর ইন্ডাস্ট্রি তে কাজ করার পরেও তিনি এখনো সবার কাছে অন্যতম সুন্দরী নায়িকা। সময়টা ১৯৯৯। তৎকালীন দূরদর্শনের সম্প্রচারিত একটি সিরিয়ালের মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন মনামী ঘোষ। এরপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। প্রথম সারির বেশ কয়েকটি সিরিয়ালে তিনি দাপটের সাথে অভিনয় করেন। সিরিয়ালের সীমানা ছাড়িয়ে তিনি বর্তমানে কাজ করছেন বড় পর্দাতেও। এক আকাশের নিচে থেকে ইরাবতীর চুপ কথা, একের পর এক সিরিয়ালের মাধ্যমে মনামী ঘোষ জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে।

অভিনয় দক্ষতার পাশাপাশি তিনি তার রূপের আগুনে দাবানল ছড়িয়েছেন ভক্ত কুলের মনে। জীবনের ৩৮ টা বসন্ত পার করে এসেও তিনি আজও লাস্যময়ী। পুজোর কটা দিন বিখ্যাত এই অভিনেত্রী ধরা দিয়েছেন নানা রকম গর্জিয়াস লুকে। কখনো তিনি সোশ্যাল মিডিয়ার তার ভক্তদের মন জয় করেছেন স্লিপলেস ব্লাউজ পড়ে। আবার কখনো আনারকলি পোশাকে তিনি জয় করেছেন দর্শক হৃদয়। সোশ্যাল মিডিয়ায় মনামী ঘোষের পুজোর সব কটি ছবি রীতিমতো ঝড় তুলেছে বলাই যায়।

মনামী এমন একজন অভিনেত্রী যিনি শুধু রুপ নয়, নিজের গুণের জোরেও স্থায়ী আসন দখল করে নিয়েছেন বাংলার দর্শকদের মধ্যে। বেলা শেষ, বেলা শুরু, ওগো বধূ সুন্দরী, মাটি ইত্যাদি ছবিতে তিনি রেখেছেন তার অভিনয়ে প্রতিভার ছাপ। অসাধারণ নৃত্যশৈলীর মাধ্যমে তিনি বাংলার দর্শকদের কাছে হয়ে উঠেছেন টপা টিনি গার্ল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh