Bollywood

স্বামী জেলে, ঈশ্বর এই ভরসা এখন শিল্পা শেট্টির! গণপতি বাপ্পকে নিয়ে হাসিমুখেই বাড়ি এলেন অভিনেত্রী, একেবারে ফেস্টিভ মুডে অভিনেত্রী

প্রতিবছরের মতো এবারও গণেশ বন্দনায় মাতলেন শিল্পা শেট্টি। চলতি বছরেই বেশ কয়েকদিন আগে পর্ন কাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। আর তারপর থেকে বলিউডের এই অভিনেত্রী শিল্পা শেট্টিকে সম্মুখীন হতে হয়েছে নানা ধরনের মন্তব্যের। স্বামীর গ্রেপ্তারের পর বেশ কিছুদিন সমস্ত কিছু থেকে বিরতি নিয়েছিলেন এই অভিনেত্রী। তারপরে তিনি নিজেই ফিরে এসেছেন কর্মজগৎ-এ।

রাজ কুন্দ্রা পর্ন কান্ডে গ্রেফতার হওয়ার পর অভিনেত্রীর জীবনের ওপর দিয়ে ঝড় বয়ে গেছে অনেক। বর্তমানে তিনি তার ছেলেকে নিয়ে সম্পূর্ণভাবে আলাদা থাকে। অভিনেত্রী সিদ্ধান্ত নিয়েছেন তিনি তার স্বামী রাজ কুন্দ্রার সম্পত্তি কিংবা টাকা পয়সা আর নেবেননা।

তিনি সম্পূর্ণভাবে নিজের খরচায় নিজের সন্তানকে বড় করতে চান। নিজের চেষ্টাতেই নিজের সংসার চালাতে চান। ইতিমধ্যেই বেশ কিছু পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে ছবিতে কাজ নিয়ে কথা হয়েছে শিল্পা শেট্টির। বর্তমানে তিনি সুপার ডান্সার ৪-এ বিচারকের আসনে রয়েছেন। তিনি কর্মজগৎ-এ একটাই শর্তে ফিরেছেন, তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো রকম কোনো আলোচনা করতে রাজী নন।

রাত পোহালেই গণেশ চতুর্থী। অন্যান্য তারকাদের মতো শিল্পা শেট্টি মেতেছেন গণেশ বন্দনায়। অভিনেত্রী লালবাগে গিয়ে নিজে পছন্দ করে বাড়ির জন্য ঠাকুর নিয়ে এসেছেন। তবে প্রতিবছর তার স্বামী তার পাশে থাকেন পুজোর দিনগুলোয়। তবে এবছর পরিস্থিতিটা একেবারেই অন্যরকম। এদিন ঠাকুর আনতে গিয়ে বেশ ফুরফুরে মেজাজে দেখা মিলল শিল্পা শেট্টির। বাড়ির জন্য ঠাকুর কেনার পর পাপরাজিৎদের ক্যামেরার সামনে এদিন হাসিমুখে পোজ দিতে ভোলেননি অভিনেত্রী।

ইনস্টাগ্রামের একটি পেজ থেকে অভিনেত্রী শিল্পা শেট্টির ঠাকুর কিনতে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এতকিছুর পরেও অভিনেত্রীকে হাসিমুখে গণেশ পূজোয় মেতে উঠতে দেখে খুশি হয়েছেন তার অনুরাগীরা। রাজ কুন্দ্রা পর্ন কান্ডে গ্রেফতার হওয়ার পর অনেকের সাথে দূরত্ব তৈরি হয়েছে অভিনেত্রীর। এবছর পুজোর সময় তার বাড়িতে ইন্ডাস্ট্রির কারা কারা উপস্থিত থাকেন সেটাই এখন দেখার বিষয়। সমস্ত পাপরাজিৎরা এখন ক্যামেরা নিয়ে অপেক্ষা করছেন সেই দিনটির জন্য।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

Back to top button