টলিউড

কোয়েলের নাচে মুগ্ধ গোটা নেটপাড়া, প্রশংসা করলেন নুসরাত ও রুক্মিণী, অন্য ভূমিকায়! নৃত্যশৈলীতে মুগ্ধ করলেন কোয়েল

মা হওয়ার পর টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিককে সেভাবে দেখা যায়নি বড় পর্দায়। তবে সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় এই অভিনেত্রী। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইনি অন্যতম। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি কোয়েল মল্লিক একজন ভালো নৃত্যশিল্পীও। সম্প্রতি অভিনেত্রী নিজের নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। বর্তমানে যা নেটিজেনদের মধ্যে তুমুলভাবে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার সকালে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন কোয়েল মল্লিক। এই ভিডিওটিতে অভিনেত্রীর দেখা মিলেছে লাল চুরিদারে।

এই পোশাকে অভিনেত্রীকে দেখতে খুবই সুন্দর লাগছিল। তিনি বরাবরই একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পী। অভিনেত্রী তার এই নাচের ভিডিওটি ইনস্টা রিল হিসাবে শেয়ার করেছেন নেটদুনিয়ায়। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ”নাচ আমাকে চাঙ্গা করে তোলে !!!!”

অভিনেত্রী নাচের ভিডিওটি শেয়ার করার পর থেকেই তার ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে তার অনুরাগীদের মধ্যে এবং গোটা নেটপাড়ায়। তার নাচের প্রশংসা করেছেন নেটিজেনরা সহ টলিউডের তারকারাও। টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র কোয়েল মল্লিকের নাচ দেখে কমেন্টে তার উদ্দেশ্যে লিখেছেন, ”কত সুন্দর এবং লাবণ্যময় কোয়েল! বরাবরের মতোই!” এছাড়াও নুসরাত জাহান অভিনেত্রীর নাচের ভিডিওটি দেখে কমেন্টে হার্ট সাইন দিয়েছেন। সম্প্রতি জানা গেছে, এবছরে কোন এক চ্যানেলের মহালায়াতে দুর্গা রূপে দেখা মিলবে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button