বাংলা সিরিয়াল

‘বাবা-মা দুজনই অসুস্থ, তাই টাকা রোজগার করতে মাচা শো করতে হয় আমাকে’! অবশেষে ব্যক্তিগত বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য

এই মুহূর্তের ছোট পর্দা এবং বড় পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকি থেকে শুরু করে সোহাগ জলের মতো জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। অপরদিকে ইতিমধ্যে টলিউড সুপারস্টার দেবের সঙ্গে প্রজাপতির সিনেমায় কাজ করে ফেলেছেন তিনি।

তবে তা সত্ত্বেও নিয়মিত গ্রামে গঞ্জে লাইভ অনুষ্ঠান করতে দেখা যায় অভিনেত্রীকে। যে কারণে পয়লা জানুয়ারি থেকে শুরু করে সপ্তাহান্তের রবিবার কখনো শুটিং এর কোন কাজ রাখেন না তিনি। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছেন এক সময় চরম দারিদ্র্যের মধ্যে দিয়ে বড় হয়ে উঠতে হয়েছিল তাকে। এবং এই মুহূর্তে আর্থিক স্বাচ্ছন্দ এলেও তার বাবা-মা দুজনেই অসুস্থ।

যে কারণে তার উপর অনেক দায়িত্ব রয়েছে এবং মূলত টাকা রোজগারের জন্যই গ্রামে গঞ্জে লাইভ অনুষ্ঠান করতে যান বলে জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত এই মুহূর্তে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ অকপট কথা বলতে দেখা যাচ্ছে তাকে। তিনি সম্প্রতি অভিনেতা রুবেল দাসের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। তবে এই মুহূর্তে কেবলমাত্র নিজের পেশাদারী জীবনে নজর দিতে চান অভিনেত্রী। যে কারণে এখনই অভিনেতা রুবেল দাসের সঙ্গে নিজের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা ভাবছেন না টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sweta Mou Bhattacharya (@bhattacharya.sweta21)

Back to top button

Ad Blocker Detected!

Refresh