বাংলা সিরিয়াল

‘পুরুলিয়া কি থাইল্যান্ডের চেয়ে খারাপ? তির্যক হাসি কেন? নিজের দেশকে ভালোবাসতে জানে না, আপনারা ধান্দাবাজ, রুপ আর কথা বিকিয়ে খান, প্রকৃত শিক্ষা কম, নিজেদের সবজান্তা মনে করেন’! সবজান্তা রচনার মন্তব্যে চটলেন নেটিজেন

জি বাংলার(Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান(Didi No1)। দীর্ঘ শতক ধরে এই অনুষ্ঠান নিজের জাদু দেখিয়ে চলেছে টিভির পর্দায়। দেশ-বিদেশের দিদিরা এসে এখানে নিজেদের লড়ার কাহিনী তুলে ধরেন বাকি দর্শকদের জন্য। তবে গল্প ছাড়াও এই অনুষ্ঠানে আসার অন্যতম মূল আকর্ষণ সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। পাশাপাশি নিত্যনতুন পুরস্কারের সম্ভার সাজানো থাকে প্রতিযোগীদের জন্য।

স্বাভাবিকভাবে দিদি নাম্বার ওয়ান বাংলার দিদিদের কাছে একটা রোল মডেলের মঞ্চ। যেখানে তারকা দিদি থেকে সাধারণ দিদি প্রত্যেকে হাজির থাকেন। সম্প্রতি সেখানে হাজির হয়েছিলেন আমার আপনার পছন্দের ধারাবাহিকের নায়িকারা। তাদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন দিদি রচনা। অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন রুকমা রায়(Rooqma Roy)।

বাংলা টেলিভিশনের দৌলতে রুকমা অত্যন্ত পরিচিত মুখ। একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি ঘুরতে বেজায় ভালোবাসেন অভিনেত্রী। সেই কথাই তুলে ধরেছিলেন দিদির মঞ্চে। তিনি জানিয়েছেন সম্প্রতি বাবা মাকে নিয়ে পুরুলিয়া ঘুরে এসেছেন তারপরে বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন। আর এখানেই প্রশ্ন তোলেন রচনা। তিনি বলেন বাবা মাকে নিয়ে পুরুলিয়া আর বন্ধুদের নিয়ে থাইল্যান্ড? বলেই এক তির্যক হাসি হেসেছেন।

তবে এই জিনিস চোখ এড়াইনি নেট নাগরিকদের। পুরুলিয়া এবং থাইল্যান্ড দুটোই ভ্রমণপিপাসুদের পছন্দের জায়গা। তাই পছন্দের জায়গা নিয়ে প্রশ্ন তোলাটা পছন্দ করেন নি অনেকেই। একজনের মন্তব্য অনুযায়ী,’পুরুলিয়া কি থাইল্যান্ডের চেয়ে খারাপ? তির্যক হাসি কেন? নিজের দেশকে ভালোবাসতে জানে না, আপনারা ধান্দাবাজ, রুপ আর কথা বিকিয়ে খান, প্রকৃত শিক্ষা কম, নিজেদের সবজান্তা মনে করেন’।

তবে অধিকাংশ দর্শকের রুকমার মজার কথা বেশ ভালো লেগেছে। পাশাপাশি জানিয়েছে তার মতন দায়িত্বশীল মেয়ে যেন প্রত্যেক বাবা মায়ের ঘরে থাকে। এমন কি কেউ কেউ ছেলেদের মায়েদের পরামর্শ দিয়েছেন রুকমার থেকে শেখার জন্য। বিতরকের মধ্যেও দিদি নাম্বার ওয়ানেহ এই এপিসোডটি হই হই করে দেখেছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh