Tollywood

বাংলা সিনেমার পাশে দাঁড়াতে চাওয়া ইউটিউবার ঝিলাম গুপ্তকে জোর ধমক অনির্বাণের! কিন্তু কেন?

বাংলা সিনেমা(Bengali Film)র পাশে দাঁড়ানো নিয়ে এক একজন বোদ্ধা এক এক রকম ভাবে আর্জি জানাচ্ছেন। সোশ্যাল মিডিয়াতে লম্বা লম্বা হ্যাশট্যাগ নামে প্রতিবাদ করা হচ্ছে। তার পরেও যেন বলিউড কিংবা দক্ষিণী ছবির কাছে কোণ ঠাসা বাংলা ছবি। সম্প্রতি পাঠান মুক্তির পরে যেন হালে পানি পাচ্ছে না বাংলা ছবি।

সমালোচক থেকে দর্শক বাংলা ছবিকে ভালোমতো নম্বর দিয়েও সেই ভাবে দাঁড়াতে পারছেন না বাংলা ছবিগুলি। হলেও জায়গা পাচ্ছে না। এই সবকিছুর মাঝেই মুক্তি পেতে চলেছে অনির্বাণ ভট্টাচার্যের(Anirban Bhattacharya) ‘মিথ্যে প্রেমের গান(Mitthe Premer Gan)’। আর এই সিনেমার প্রচারে এক ইউটিউবারের মুখোমুখি হতে হয়েছিল অভিনেতা পরিচালক অনির্বাণকে। সেই জনপ্রিয় ইউটিউবার ঝিলাম গুপ্ত(Jhilam Gupta)। তবে অনির্বাণ এর থেকে কড়া ধমক শুনলেন ঝিলম। তিনি শুধু বাংলা সিনেমার পাশে দাঁড়াতে চেয়েছিলেন।

অনির্বাণকে উদ্দেশ্য করে ঝিলম বলেন,’ বাংলা সিনেমার পাশে দাড়ান’। তারপর তাকে ধমক দিয়ে বলে ‘একদম চুপ… চুপ করে বস এখানে’। তবে কথাটা পুরোটাই রসিকতার ছলে করা হয়েছে। আসলে নিজের নতুন ছবি ‘মিথ্যে প্রেমের গান’ যা মুক্তি পাচ্ছে ১০ ফেব্রুয়ারি। সেই ছবি প্রোমশানে কৌশল নিয়েছেন তিনি। যেখানে অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করছেন ইশা সাহা(Isha Saha)। সঙ্গে আছেন অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)।

সিনেমার পহেলা ঝলক দেখে ইতিমধ্যে অনেকে ২০১১ সালের রনবীর কাপুর অভিনীত রকস্টার ছবির সঙ্গে মিল খুঁজে পেয়েছেন অনেকে। প্রেমিকাকে হারিয়ে জনপ্রিয় গায়ক হয়ে ওঠার স্বপ্ন পূরণ হয় নায়কের। অনির্বাণের মিথ্যে প্রেমের গানের ধাঁচ অনেকটা সেই রকমই। তার গানের সবটাই মন খারাপের সুর। সদ্য মুক্তি পাওয়া টিজারের গানেও বেদনা ফুটিয়ে তুলেছেন অনির্বাণ।

তবে হালের ‘বাংলা সিনেমার পাশে দাঁড়ান’ আর্জি থেকেই পছন্দ নয় অনির্বাণের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন যদি কনটেন্ট ভালো হয় লোক এমনিই দেখতে আসবে। তাছাড়া বলিউড কিংবা দক্ষিণী ছবির সঙ্গে পাল্লা দেওয়ার ক্ষমতা টলিউডের নেই। ওখানে বড় বাজারের ছবি হয় এখানে খুব কম টাকার মধ্যে ছবি তৈরি হয়’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh