Tollywood

ধন দেবীর আরাধনায় বিদেশেও ব্যস্ত টলি ডিভা ঋতুপর্ণা, ছবিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই ধনদেবীর আরাধনায় ব্রতী বাঙালি। রবিবার বাংলার ঘরে ঘরে কোজাগরী লক্ষ্মীপুজোর আয়োজন করা হয়েছিল। আম জনতার পাশাপাশি তারকাদের বাড়িতেও ধন দেবীর পুজো চলেছিল দিনভর। দেশে না থাকলেও লক্ষ্মী পুজোর সেলিব্রেশন থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেন না অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সোশ্যাল মিডিয়ার দৌলতে জানা গিয়েছে, সিঙ্গাপুরে স্বল্প আয়োজনে পুজো সেরেছেন অভিনেত্রী। পুষ্পাঞ্জলি, নাড়ু, ফল প্রসাদের বন্দোবস্ত করা হয়েছিল লক্ষ্মী পুজোতে। নায়িকার পরণে ছিল কমলা রঙের চওড়া পাড়ের শাড়ি, সঙ্গে কপালে বড় একটা লাল টিপ পড়তেও ভোলেননি তিনি। সিঁথি ভর্তি সিঁদুর আর হাতে গলায় মানানসই গয়নাতে নিজেও যেন হয়ে উঠেছিলেন সাক্ষাৎ লক্ষ্মীঠাকুর। বিদেশে থেকেও একেবারে সাবেকি সাজে মা লক্ষ্মীর পুজো করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তুলে ধরেছেন ধনদেবীর ছবিও। সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে, গাঁদা ফুলে সাজানো থালার মধ্যেই রাখা মা লক্ষ্মীর ছোট্ট প্রতিমা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুভ লক্ষ্মী পুজো। জীবনে আপনারা অনেক ধনসম্পদ এবং সুখ পান, সেই কামনা করি’। সব মিলিয়ে বলা যায়, সবার সঙ্গে ভাগ করে নিলেন লক্ষ্মী পুজোর শুভেচ্ছা।

Back to top button