টলিউড

আবার কনের সাজে শুভশ্রীর দিদি দেবশ্রী! তবে কি এবার তিন নম্বর বিয়েটাও সেরে ফেলছেন তিনি?

টলিউডের(Tollywood) অন্যতম চর্চিত অভিনেতা শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। যিনি তার অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। তবে বোনের মতই চর্চায় রয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়(Deboshree Ganguly)। তার ক্যারিয়ার জীবন ততটা আলোচনায় না থাকলেও ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটা ছাড়া চলে প্রায়শই। তার বিবাহ এবং বিবাহ বিচ্ছেদের গল্প নিয়ে মুখরোচক খবর ঘটেছিল আগে। ফেব্রুয়ারি মাস করতে না পড়তেই আবার চর্চায় উঠে এলেন তিনি। শোনা যাচ্ছে এবার তিন নম্বর বিয়েতে পা দিতে চলেছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়!

এই সবকিছুর মূলে রয়েছে একটি ইনস্টাগ্রাম স্টোরি(Instagram Story)। যেখানে দেখা যাচ্ছে বউয়ের সাজে ধরা দিয়েছে না অভিনেত্রী। আর সেই নিয়ে যাবতীয় শোরগোল। কারণ ওই পোস্টে অভিনেত্রীকে দেখা গিয়েছে কনের বেশে। কপালে লাল টিপ সঙ্গে চন্দন। সেই সঙ্গে লাল বেনারসি। মাথায় রয়েছে মুকুট এবং সিঁথি ভরা সিঁদুর। একেবারে নববধূর লুকে দেখা গেল তাকে। গুঞ্জন উঠতে শুরু করেছে অনুরাগীদের মধ্যে।

তবে কি তৃতীয় বারের জন্য সাত পাকে বাঁধা পড়লেন তিনি? অতীত ভুলে আবার কি নতুন স্বপ্ন দেখতে চাইছেন তিনি? ব্যাপারটা কি। তাহলে বলি একটু ভালো করে দেখা গেলে ছবির ভেতরেই রয়েছে উত্তর। হাসি মাখানো এই ছবির উপর তিনি লিখেছেন,’ সেইসব ফটোশুটের দিনগুলো মনে পড়ছে।’ আর এখানে স্পষ্ট হয়ে গিয়েছে সবকিছু। এই সাজ একটি ব্রাইডাল মেকাপের ফটো শুটের জন্য। যেটি কয়েক মাস আগেই সারা হয়ে গিয়েছে। এবার সেই স্মৃতি দেবশ্রী নিজেই উস্কে দিলেন সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন খুব একটা ভালো নয়। প্রথম বিয়ে ভাঙার পর ছেলে অনিশকে একা হতে মানুষ করছেন তিনি। বর্তমানে সে বিদেশে পাঠরত। তারপর ভরসা করে নিজের সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তবে কয়েকবছরের মাথায় তাতেও ভাঙ্গন হয়। আপাতত সিঙ্গেল রয়েছে তিনি। পাশাপাশি কাজ করছেন অভিনয় জগতে। শোনা যাচ্ছে আসন্ন ছবি ‘ফাটাফাটি’তে দেখা যাবে তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh