বাংলা সিরিয়াল

‘খান ছাড়া আর কিছুই বোঝে না’, শাহরুখ খানের ‘পাঠান’ ছবি নিয়ে নেটিজেনদের বাড়াবাড়ি দেখে কটাক্ষ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত, ফের বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী

সম্প্রতি কয়েকদিন আগেই বক্স অফিসে মুক্তি পেয়েছে কিং খান অভিনীত ছবি পাঠান। তাই নিয়ে এখন গোটা ভারতবর্ষ জুড়ে তোলপাড় কান্ড। বলিউডের বাদশার দীর্ঘ ৪ বছর পর কামব্যাক বলে কথা মাতামাতি তো একটু হবেই। আর এবারে দর্শকদের এই মাতামাতিতেই ক্ষেপে গেলেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্রথম থেকেই এই ছবি নিয়ে শাহরুখ খানের উপর রেগে রয়েছেন অভিনেত্রী। এবারে সেই রাগ ক্ষোভ উগরে দিলেন। শাহরুখ খান ভক্তদের এই হুল্লোড় একেবারেই ভালো চোখে দেখছেন না তিনি।

কঙ্গনার কথায় “যেটুকু বিশ্লেষণ করে বুঝলাম, ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালবাসে। তারা নির্দিষ্ট সময়ে খান ছাড়া কিছুই বোঝেন না। এমনকি মুসলিম অভিনেত্রীদেরও তাঁরা খুব পছন্দ করেন। তাই ভারত যে মুসলিমদের নিয়ে ঘৃনা করে কিংবা সেকুলার দেশ এসব বলে লাভ নেই। আমার তো মনে হয় ভারতের মত আর কোনও দ্বিতীয় দেশ নেই”।

বরাবরই খান দের উপর রাগ রয়েছে কঙ্গনার। যখনই কোনো ছবি মুক্তি পেয়েছে কঙ্গনা নিজের বক্তব্য রেখেছেন। তাই নিয়েই কনট্রোভার্শি করেছেন। কঙ্গনার এই সব বক্তব্য শুনে নেটিজেনরা আবার কেউ কেউ, সোজা বললেন – আপনার সিনেমাকে দর্শক ভালবাসেন নি? আপনি কি জাতীয় পুরস্কার থেকে বঞ্চিত ছিলেন? তাহলে এত বিদ্বেষী মনোভাব কেন…?

Back to top button

Ad Blocker Detected!

Refresh