টলিউড

‘চলো মজা করা যাক’! সুপারস্টার শ্রাবন্তীর লিপস্টিক মেখে মেক-আপ করে হামাগুড়ি পোজে যোগাসন, ব্যাপক ট্রোলের মুখে অভিনেত্রী

বর্তমানে টলিউডের অন্যতম সুন্দরী ট্যালেন্টেড এবং চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থাকে দর্শকমহলে। তবে সেসব দিকে অভিনেত্রী খুব একটা বেশি পাত্তা দেন না। নিজের মতো করেই নিজের জীবন কাটাচ্ছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী।

তাকে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করতে দেখা যায়। শ্রাবন্তীর নামে অসংখ্য ফ্যান পেজ রয়েছে ইন্সটাগ্রামে। যেখান থেকে নিত্য নতুন ছবি ভিডিও আপলোড করা হয়। সম্প্রতি শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে কয়েকগুচ্ছ ছবি পোস্ট করেছেন।

ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে অভিনেত্রী ওয়ার্ক আউট করতে নিজের জিম সেন্টারে গিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে কালো টাইট গেঞ্জি ও কালো রংয়ের থ্রি-কোয়ার্টার টাইট স্ল্যাক্স প্যান্ট পরে আছেন অভিনেত্রী। সেখানে গিয়ে ব্যায়ামের পজিশনে কয়েকটি ছবি তুলেছেন অভিনেত্রী। কখনো দুহাতে ভর দিয়ে একটু অন্যরকম পোজে দেখা গেছে তাকে, কখনো আবার বজ্রাসনে বসে থাকতে দেখে গেছে তাকে। তুমি ছবিগুলো পোস্ট করা মাত্রই অভিনেত্রীকে একদল নেটিজেন কথা শুনিয়েছেন।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মজা শুরু করা যাক’। আর এই পোস্টকে ঘিরে এখন কমেন্ট বক্সে চর্চা জুড়েছেন যার অনুরাগীরা। কেউ কৌতূহলী হয়ে জিজ্ঞেস করেছেন, ‘আবার বিয়ে করবেন বলেই কি ফিট হচ্ছেন?’; কেউ আবার লিখেছেন, ‘আমিও তোমার এই মজায় যোগদান করতে চাই’; আবার এক অনুরাগী লিখেছেন, ‘আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন এখানে?’।

তবে কটাক্ষের পাশাপাশি জুটেছে প্রশংসাও। দিনকয়েক আগেই অভিনেত্রীর ছবি কাবেরী অন্তর্ধান মুক্তি পেয়েছে। ছবিতে প্রথমবার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এর সাথে কাজ করেছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh