বলিউড

আর হয়তো সিনেমা চলবে না ‘জিরো’ সিনেমা ফ্লপ হওয়ার পরে রেস্তোরাঁ খোলার পরিকল্পনা করেছিলেন শাহরুখ খান, এক সাক্ষাৎকারে জানালেন নিজের পরিকল্পনার কথা

একসময় অনেক ওঠাপড়া এসেছিল তার ক্যারিয়ারে। পরপর ছবি ফ্লপ হয়েছে। তবে বর্তমানে তিনি বলিউডের বাদশা। তার ছবি মানেই সুপারহিট। তাইতো দীর্ঘ চার বছর পর কামব্যাক করার পরেও তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। দীর্ঘ চার বছর পর আবার পাঠান ছবির হাত ধরে কামব্যাক করেছেন শাহরুখ খান। আর পাঁচ দিনেই ৫০০ কোটি টাকা কামিয়ে ফেলেছেন বক্স অফিসে।

ছবি মুক্তির আগে থেকেই টিকিট বিক্রি হবার প্রবণতা দেখেই বোঝা গিয়েছিল যে এই ছবিটি কতটা সাফল্য পেতে চলেছে বক্স অফিসে। বলিউড আবারো শাহরুখ খানের হাত ধরেই ফিরতে চলেছে। এর আগে শেষবার ২০১৮ সালে বক্স অফিসে শাহরুখ খানের ছবি জিরো মুক্তি পেয়েছিল। সেই ছবি বক্স অফিসে খুব একটা সাফল্য অর্জন করতে পারেনি। তবে পাঠান ছবি সফলতার পর মুখ খুললেন অভিনেতা জানালেন নিজের অনুভূতি।

শাহরুখ খান জানান জিরো ছবি ফ্লপ হওয়ার পর তিনি খুব হতাশ হয়ে পড়েছিলেন। তিনি ভেবেছিলেন তার ছবি হয়তো বক্স অফিসে আর চলবে না। তার সময় এবার শেষ। তাই তিনি সময় থাকতে থাকতে অন্য পেশা বেছে নিয়েছিলেন। শাহরুখ খান জানান তিনি রান্না শেখা শুরু করছিলেন। ইতালিয়ান বিভিন্ন পদ শিখছিলেন তিনি। তার পরিকল্পনা ছিল সিনেমায় আর আসা না হলে তিনি রেস্তোরা খুলবেন। করোনাকালীন সময় যখন সবকিছু থেমে গিয়েছিল শাহরুখ খান নিজের বাড়িতে নতুন করে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। নতুন নতুন অনেক কিছুই শিখেছিলেন। সেইসময় দু বছর কাজ বন্ধ ছিল। তিনি সেই সময়টা উপভোগ করেছিলেন নিজের মত।

তবে সেসব পরিকল্পনা আর বাস্তবায়িত করা হয়নি। তার আগেই পাঠান দেখিয়ে দিয়েছে শাহরুখ খান এখনো ফুরিয়ে যায়নি। কিং খানের ছবি এখনো বক্স অফিস কাঁপিয়ে তুলতে পারে। সারা ফেব্রুয়ারি মাস জুড়েই চলবে পাঠান ঝড় কোটি কোটি টাকার ব্যবসা করছে বক্স অফিসে এই ছবি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh