টলিউড

আবারো দেবের অভিনয় জীবনে নতুন পালক যোগ হলো, এবারে ব্যোমকেশ চরিত্রে দেখা মিলবে দেবের, দেবকে চ্যালেঞ্জ করতে নতুন ওয়েব সিরিজ নিয়ে খুব শীঘ্রই হাজির হচ্ছে আরেক ব্যোমকেশ অনির্বাণ ভট্টাচার্য

কিছুদিন আগেই টলিউডের সুপারস্টার দেব তার আগামী ছবি দূর্গ রহস্যের ঘোষণা করেছেন। এই ছবিতে দেবকে ব্যোমকেশ হিসেবে দেখা যাবে। এই প্রথম ব্যোমকেশ চরিত্রে নিজেকে সকলের সামনে মেলে ধরবেন অভিনেতা। আমরা প্রত্যেকেই অনির্বাণকে হিসেবে দেখে অভ্যস্ত। তাই দেব কে এই চরিত্রে ঠিক কেমন লাগবে তার জন্য অপেক্ষা করে রয়েছেন অনেকেই।

অন্যদিকে দেবকে চ্যালেঞ্জ করে দিতে নিজের ওয়েব সিরিজ ব্যোমকেশ নিয়ে খুব শীঘ্রই হাজির হচ্ছে অনির্বাণ ভট্টাচার্য। পহেলা বৈশাখেই হইচই OTT প্লাটফর্মে আসছে ব্যোমকেশের এই ওয়েব সিরিজ। ইতিমধ্যেই ব্যোমকেশ কে নিয়ে সাতটি সিরিজ হয়ে গিয়েছে এটি অষ্টমতম সিরিজ।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের চিড়িয়াখানা গল্পটি নিয়ে এবার আগামী ওয়েব সিরিজ তৈরি হবে। ওয়েব সিরিজটির পরিচালনার দায়িত্বে থাকবেন সুদীপ্ত রায়। এর আগে তিনি কিয়া ও কসমস নামের ছবি ও একটি ওয়েব সিরিজ পরিচালনা করেছেন। চলতি বছর এপ্রিল মাসের পহেলা বৈশাখের সময় মুক্তি পাবে ওয়েব সিরিজটি। বর্তমানে অনির্বাণ ব্যস্ত রয়েছে তার আগামি ছবি মিথ্যে প্রেমের গান নিয়ে। যে ছবিতে অনির্বাণের বিপরীত অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে। ছবি ট্রেলার ভিডিও ইতিমধ্যেই আমরা দেখে নিয়েছি।

২০১৭তে OTT প্ল্যাটফর্মে প্রথমবার সত্যান্বেষী ব্যোমকেশের ভূমিকায় দেখা যায় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। এরপর হইচইতেই মগ্ন মৈনাক গল্পে ফের অনির্বাণ কে আমরা ব্যোমকেশ হিসাবে দেখতে পাই। অভিনেতার ব্যোমকেশ চরিত্র দর্শকদের বেশ পছন্দের। শরদিন্দুর সত্যান্বেষীর সঙ্গে অনির্বাণের ব্যক্তিত্ব দারুণভাবে খাপ খেয়ে যায়।

ব্যোমকেশ চরিত্রে কখনও উত্তম কুমার, কখনও বা আবীর চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, রজত কাপুর কিংবা সুশান্ত সিং রাজপুত কে আমরা দেখে এসেছি। এমনকি বলিষ্ঠ অভিনেতা ধৃতিমান চট্টোপাধ্যায়ও এই জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন। তবে এদের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য। এবারে দেখার অপেক্ষা অভিনেতার দেব ঠিক কথাটা জনপ্রিয় লাভ করে ব্যোমকেশ চরিত্রে অভিনয় করে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh