টলিউডTollywood

মঞ্চে ছেলে, মাইক ম্যানের ভূমিকায় বাবা অরিজিৎ! “ডাউন টু আর্থ” বলছেন ভক্তরা

এই মুহূর্তে দেশের এক নম্বর গায়ক বাংলার অরিজিৎ। শুধু কি দেশ? বিদেশেও এই মানুষটার গানের প্রশংসায় পঞ্চমুখ হন সকলেই। বলি থেকে টলি বর্তমানে প্লেব্যাক সিঙ্গারদের তালিকায় যার নাম সবসময় আগে উঠে আসে তিনি হলেন অরিজিৎ সিং। দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক ক্ষেত্রেও এই গায়কের অবাধ বিচরণ। দেশে-বিদেশে তাঁর অনুরাগীর সংখ্যা প্রচুর। এক কথায় বলাই যায়, বিশ্বজোড়া খ্যাতি অরিজিতের।

আর পাঁচটা সাধারণ মানুষের মতোই জীবন যাপন করে থাকেন অরিজিৎ সিং। ছেলের স্কুলের সামনে বাকি অভিভাবকদের সঙ্গে তিনিও লাইন দেন। তবে এবার অরিজিৎ যে কাণ্ড ঘটালেন, তা দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলেই। কোনো এক অনুষ্ঠানে গিয়েছিলেন অরিজিত এবং তার স্ত্রী। ছেলে আর তার বন্ধুরা মঞ্চে অনুষ্ঠান করবে বলে কথা। তাই বাবা অরিজিত সিং নিজের হাতে মাইক বয়ে দিলেন স্টেজে। একজন সাহায্য করতে এলে তিনি ঘাড় নেড়ে বুঝিয়ে দেন যে, দরকার নেই। সবুজ গালিচায় ছড়িয়ে ছিটিয়ে থাকা তারগুলো ঠিক করে দিলেন তিনি। কাজ শেষ হয়ে গেলে স্টেজের পাশে গিয়ে দাঁড়ান।

এটাই বোধহয় অরিজিত সিং। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রশংসার ঝড় বইছে এই গায়ককে নিয়ে। বাংলা হোক বা হিন্দী সংগীতের জগতে যে মানুষটি রাজত্ব করছেন, তার এমন স্বভাব দেখে সকলেই মন্ত্রমুগ্ধ। কে বলবে তিনি একজন নামজাদা গায়ক কিংবা সেলিব্রিটি। অন্য ভিডিওতে দেখা যায় অরিজিতের ছেলে আর তার বন্ধুরা আবৃত্তি করছে। বলছে, “আমার গল্পটা ফুরালো, নটে গাছটি মুড়ালো, কেন রে নটে মুড়োলি….”।

ছেলের এমন কাণ্ড দেখে হেসে গড়াগড়ি অরিজিৎ আর তাঁর স্ত্রী কোয়েল। অনুষ্ঠানের শেষে অরিজিৎ বললেন, “প্রথমবার দেখে নিলাম কী কী অসুবিধা হচ্ছে, স্পিকার-মাইক এগুলো আমরা পরেরবার থেকে আরেকটু ফিট করে রাখব, যাতে কারুর অসুবিধা না হয়। টেকনিক্যাল জিনিসগুলো আমাদের টিমকে অনুরোধ করছি একটু নোট ডাউন করে নিতে। যাতে পরেরবার (অনুষ্ঠান) আরও ভালো হয়”।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

Back to top button

Ad Blocker Detected!

Refresh