টলিউড

মাস গেলে স্যালারি দেড় লাখ! কোথায় চাকরি করেন সৌরভের কন্যা সানা? নিজেই ফাঁস করলেন দাদা

ইন্ডিয়ান টিমের প্রাক্তন অধিনায়র সৌরভ গাঙ্গুলির ব্যক্তিগত জীবন নিয়ে, কৌতুহলের শেষ নেই তাঁর অনুরাগীদের। একই ভাবে সৌরভের মেয়ে সানাকে নিয়েও অনেকেই অনেক কিছুই জানতে চান। যত দিন যাচ্ছে, তাঁর জনপ্রিয়তাও বাড়ছে। বাঙালির প্রিয় আইকনদের মধ্যে সৌরভ একজন। তাঁর ক্রিকেট কেরিয়ার থেকে শুরু করে, বাংলার ক্রিকেটপ্রেমীরা যথেষ্ট ওয়াকিবহাল সৌরভের ব্যক্তিগত জীবন নিয়ে। কিন্তু জানেন কি? কী চাকরি করছেন সৌরভকন্যা সানা? অবশেষে সেই প্রশ্নের জবাব দিলেন সৌরভ নিজেই।

সম্প্রতি ইংল্যান্ডের ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতি নিয়ে গ্র্যাজুয়েশন কমপ্লিট করলেন সানা গাঙ্গুলী। তাঁর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে গিয়েছিলেন সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়। গ্র্যাজুয়েশন শেষ হতে না হতেই একটি বহুজাতিক সংস্থায় চাকরি পেয়েছেন সৌরভকন্যা সানা। কিন্তু তাঁর কাজটা ঠিক কি? সেটা অনেকেই জানেননা।

সৌরভ মেয়ের চাকরি সম্পর্কে বলেন, “সানা একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংস্থায় কাজ করেন। ওকে চাকরি করতে দেখে আমার একটু অবাকই লাগে। তবে এরপর ও মাস্টার্স করবে”। সৌরভ আরোও বলেন, সেইসঙ্গে সৌরভ আরও যোগ করেছেন, সানার জন্মদিন আগামী নভেম্বর মাসে। কিন্তু, এবার তো সে বাড়ি আসতে পারবে না। তাই আগে থেকেই তার জন্য একটা গিফট পাঠিয়ে দিয়েছেন সৌরভ।

প্রসঙ্গত, ইউনিভার্সিটি কলেজ লন্ডনে ২০২০ সাল থেকে সানা পড়াশোনা করছে। কিউএএস বিশ্ব ইউনিভার্সিটি ব়্যাঙ্কিংয়ে সপ্তম স্থান অর্জন করেছে। এই বছরের স্নাতক ডিগ্রি অর্জন করেছে সানা। অক্সফোর্ড ইউনিভার্সিটি ক্যাম্পাসে থাকাকালীন ২০০৮ সালের আর্থিক সংকট এবং আর্থিক বাজার নিয়ে পড়াশোনা করেন। এমনকি ২০০৮ সালের আর্থিক সংকটের উপর একটি বিশ্লেষণাত্মক পেপারও লেখেন বলে জানা গিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh