বাংলা সিরিয়াল

দিদি নম্বর ১ এর মঞ্চে মহিষাসুর! পরের বার সোজা প্যান্ডেলে, হঠাৎ এমন মন্তব্য অভিনেতা দীপাঞ্জনের

মণ্ডপে দেবী দুর্গাকে ছেড়ে সোজা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে খেলতে এলেন অসুর। দিদি নাম্বার ওয়ানে বর্তমানে পুজোর সিজন চলছে। প্রায় প্রতিদিনই নানান সেলিব্রিটিরা এসে উপস্থিত হচ্ছেন তাদের পূজোর অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য। পূজোর বিশেষ পর্বে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা গেল টলিউডের একাধিক পরিচিত মুখ। ছিলেন নবাব নন্দিনী ধারাবাহিক খ্যাত ইন্দ্রানী পাল। তাঁর সঙ্গেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে খেলতে এসেছেন স্বয়ং মহিষাসুর।

গব্বর সিং, মহিষাসুর এবং ঠাকুর এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দিদিদের সঙ্গে খেলতে এসেছিলেন। ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ দীপাঞ্জন জ্যাক ভট্টাচার্যকেই এদিন দেখা গেল মহিষাসুরের বেশে। নবাব নন্দিনী খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী পালের সঙ্গে খেললেন তিনি। রচনা বন্দ্যোপাধ্যায় সেই নিয়ে মশকরা করতেই দীপাঞ্জন বলেন, “সামনের বছর থেকে মনে হয় সোজা প্যান্ডেলে ডাক পাব”।

দীপাঞ্জন জ্যাক ভট্টাচার্য জানান, তাঁর স্ত্রী মৌসুমী ভট্টাচার্যও তাঁর এই সাজ দেখে ব্যঙ্গ করেছেন। তাঁর কথায়, “আমি বাড়িতেও যা এখানেও তাই।” এই শুনে হাসিতে ফেটে পড়েন রচনা। তিনি বলেন, “তার মানে তুমি বাড়িতেও বধ হও, এখানেও হবে!” সেই শুনে মঞ্চে উপস্থিত সকলেই হাসতে শুরু করেন।

এদিন ইন্দ্রানী ছাড়াও দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন তন্বী লাহা রায়, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং সুস্মিতা দে। তবে এদিন দীপাঞ্জন জ্যাক ভট্টাচার্যের লোক দেখে সকলেই অবাক। স্বয়ং মহিষাসুর মঞ্চে দাঁড়িয়ে। একথা যেন বিশ্বাসই করতে পারছিলেন না কেউ। আগামী দিনে প্যান্ডেলে মহিষাসুরের চাঁদ সাজার জন্য ডাক পাবেন বলে মজা করলেন দীপাঞ্জন জ্যাক ভট্টাচার্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh