টলিউড

বলিউড অভিনেত্রী মৌনি রায়ের সাথে এবার ধরা দিলেন শুভশ্রী-শ্রাবন্তী! তিন বঙ্গকন্যার রূপে মুগ্ধ সোশ্যাল মিডিয়া, তুমুল ভাইরাল ফটো

এই মুহূর্তে টলিউডের অতি পরিচিত অভিনেত্রী বললেই উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গাঙ্গুলীর নাম। কারণ নিজেদের প্রতিভার কারনে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তারা। তবে এবার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গে একই ফ্রেমে ধরা দিতে দেখা গেল টলিউডের এই দুই অতি জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি জি বাংলায় শুরু হতে চলেছে জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স।

যেখানে সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উপস্থিত প্রতিযোগীদের অংশগ্রহণ করতে দেখা যাবে। মহাগুরুর আসনে সেখানে বর্ষীয়ান টলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দেখতে পাওয়া যাবে এ কথা আগেই জানতে পেরেছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা।

তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে এলো একটি ফটো যেখানে শুভশ্রী এবং শ্রাবন্তীর পাশে দাঁড়াতে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী মৌনি রায়কে। প্রসঙ্গত শেষবার বলিউডের জনপ্রিয় সিনেমা ব্রহ্মাস্ত্রতে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসায় লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী মৌনী রায়।

এবার বাংলার এই জনপ্রিয় নাচের রিয়ালিটি শোতে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে তাকে এ কথা জানতে পেরে দারুণ খুশি হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। পাশাপাশি তিন অভিনেত্রীকে একসঙ্গে দেখে এদিন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh