বাংলা সিরিয়াল

কি অবস্থা এমনটাও হয়! এবার চুল নিয়ে চুলোচুলি করছে কৃষ্ণা-পর্না! চুল জমিয়ে আর বালতি গামলা কেনা হল না কৃষ্ণার! বাবুর মায়ের করুন পরিণতি দেখে হাসতে হাসতে চোখের জল বের করছেন দর্শক

জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে এখন যে কয়টি প্রথম তালিকায় নাম লিখেছে তাদের মধ্যে অন্যতম জি বাংলা(Zee Bangla)র নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকেই তেতো-মিষ্টি-টক-ঝাল সবকিছুর স্বাদ পেয়ে গিয়েছেন দর্শক এই ধারাবাহিকে। যত দিন যাচ্ছে এমন কিছু কিছু টুইস্ট ধারাবাহিক নির্মাতারা আনছেন কে বলতে পারে হয়তো অল্প দিনের মধ্যেই বেঙ্গল টপার হতে পারে এই ধারাবাহিক।

ধারাবাহিকের নায়িকা পর্না যেমন অন্যায় সহ্য করতে পারে না ঠিক তেমনি একটার পর একটা অন্যায় চোখ বুঝে করে যাচ্ছে তার শাশুড়ি কৃষ্ণা। আর সেটাও করছে নিজের ছেলের বউয়ের ওপরেই। আর ভেড়ার মতো সৃজন সবকিছু দেখেও ‘ম্যা ম্যা’ মানে ‘মা মা’ করে যাচ্ছে।

ইতিমধ্যে পর্নার চাকরি নিয়ে একটা বড়সড়ো গোল বেঁধে গিয়েছিল দত্তবাড়িতে। তবে ঠাম্মির হস্তক্ষেপে আপাতত পর্নাকে চাকরি থেকে ছাড়াতে পারবে না কেউ। সেটা অন্তত স্পষ্ট। এর মাঝেই এলো ধারাবাহিকের নতুন প্রমো। যা দেখে দর্শকদের মুখে হাসিও ফুটছে আবার চোখ দিয়ে জলও বেরোচ্ছে।

নতুন প্রমোতে দেখা গিয়েছে মাঝ উঠোনে দাঁড়িয়ে কৃষ্ণা চিল চিৎকার করছে পর্নার উপর। কারন সে তার মাথার ঝরে যাওয়া চুল না জমিয়ে রেখে ফেলে দিয়েছে। আর তাই কৃষ্ণার দুটো বালতি একটা গামলা কেনা হলো না। এরপর যখন পর্না বলে সে তাকে কিনে এনে দেবে তখন টাকার গরম দেখাচ্ছে বলে মন্তব্য করে কৃষ্ণা। আর ঠিক তারপরেই আবার পর্নার মাথার তার কেটে গেছে।

বাড়ি থেকে সোজা বেরিয়ে পৌঁছে যায় পাড়ার সেলুনে। সেখানে একজন লোককে সরিয়ে নাপিতকে বলে তার মাথার সব চুল কেটে দিতে। ব্যাস এখানেই শেষ হয়েছে প্রমো। যা দেখি হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন দর্শক। কেউ কেউ তো হাসতে হাসতে কেঁদেও ফেলেছেন কৃষ্ণার অবস্থা দেখে। একেই না বলে যেমন বুনো ওল তেমন বাঘা তেঁতুল। নিঃসন্দেহে নিম ফুলের মধুর আগামী পর্বের জমজমাট হতে চলেছে তা বলার আর প্রশ্ন রাখেনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh