Story

আর্থিক অনটন থেকে ঘুরে দাঁড়িয়ে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী! ‘গাঁটছড়া’র মধুশ্রী ওরফে সোহিনী স্যান্যালের লড়াইয়ের গল্প শুনে হতবাক নেট দুনিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী স্যান্যাল। ছোট পর্দায় এই মুহূর্তে একসঙ্গে একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। ইতিমধ্যেই ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে এবার সামনে উঠে এলো অভিনেত্রীর লড়াইয়ের কাহিনী। যা শুনে হতবাক হয়ে গিয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত অভিনেত্রী নন বরং ডাক্তার হওয়ার ইচ্ছা ছিল তার বরাবরের। কিন্তু পারিবারিক আর্থিক অনটনের কারণে কলেজে পড়াশোনা চলাকালীন মডেলিং এর জগতে প্রবেশ করতে হয় তাকে। পাশাপাশি একই সঙ্গে নাচের প্রশিক্ষণ চালিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। যে কারণে নাচের স্কুলের পক্ষ থেকে অভিনয়ের সুযোগ মেলে তার। এরপর আর ঘুরে তাকাতে হয়নি তাকে। নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন তিনি।

তবে বাইরে থেকে আসার কারণে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ পেতে অনেক অসুবিধা হয়েছিল, একথা স্বীকার করতে দেখা গিয়েছে তাকে। রীতিমত এক ঘরে করে দেওয়া হয়েছিল তাকে, একথাও জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে আজ টলিউডের অন্যতম সেরা জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন সোহিনী। এদিন তার লড়াইয়ের কাহিনী শুনে তাকে প্রশংসায় ভরিয়েছেন তার অনুগামীরা।

Back to top button