Story

লেন্সকার্টের পীযুষ থেকে সুগারের মালকিন বিনিতা! অবশেষে সামনে এলো ‘শার্ক ট্যাঙ্কে’র শার্কদের সম্পত্তির পরিমাণ, জেনে চোখ কপালে নেটিজেনদের

আমেরিকার ‘শার্ক ট্যাঙ্কে’র আদলে জাতীয় টেলিভিশনের ছোট পর্দাতেও শুরু হয়েছিল একই অনুষ্ঠান এবং প্রভূত সাফল্যের পর দ্বিতীয় বছরের ফিরে আসতে দেখা গিয়েছে ভারতীয় ‘শার্ক ট্যাঙ্ক’কে। তবে এবার সামনে এলো এখানে উপস্থিত সমস্ত বিনিয়োগকারীদের মোট সম্পত্তির পরিমাণ যা জানার পর চোখ কপালে উঠেছে নেট দুনিয়ার বাসিন্দাদের।

প্রসঙ্গত এখানে উপস্থিত আছেন চশমার কোম্পানি লেন্সকার্টের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও পীয়ুষ বনসাল। কানাডার ম্যাকগিল বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করার পর এই মুহূর্তে প্রায় ৬০০ কোটি টাকার মালিক হতে সক্ষম হয়েছেন তিনি। অপরদিকে এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় বিখ্যাত কসমেটিকস কোম্পানির মালকিন বিনীতা সিং, বর্তমানে তার সম্পত্তির পরিমাণ প্রায় ৩০০ কোটি টাকা।

গিরনার সফট ও কার দেখোর সহ প্রতিষ্ঠাতা অমিত জৈন এবার প্রথমবারের মতো যোগদান করেছেন এই অনুষ্ঠানে। তবে তার মোট সম্পত্তির পরিমাণ বাকিদের সকলের থেকেই অনেকটাই বেশি। জানা গিয়েছে এই মুহূর্তে তার অধীনে রয়েছে ২৯৮০ কোটি টাকা।

বোটের সহ প্রতিষ্ঠাতা আমন গুপ্তা এই মুহূর্তে প্রায় ৭০০ কোটি টাকার মালিক এবং এই অনুষ্ঠানের অন্যতম শার্ক তিনি। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত আছেন অনুপম মিত্তল, যিনি শাদি ডট কমের প্রতিষ্ঠাতা, জানা গিয়েছে তার মোট সম্পত্তির পরিমাণ ১৮৫ কোটি টাকা।

Back to top button