ভাইরাল

‘সকলেরই মজা করার অধিকার আছে, তাই রসিকতা করেছি’! রবীন্দ্রনাথকে নিয়ে ‘কুরুচিকর কমেডির’ অভিযোগ ওঠায় মুখ খুললেন কমেডিয়ান নাসিফ আখতার

সম্প্রতি রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে একটি স্ট্যান্ড আপ কমেডি বানিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি করেছেন জনপ্রিয় কমেডিয়ান নাসিফ আখতার। এরপর তার মন্তব্য ঘিরে তৈরি হয় তীব্র চাঞ্চল্য। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল এই জনপ্রিয় কমেডিয়ান কে।

এদিন তিনি জানিয়েছেন পৌষ মেলা গিয়ে বেশ কিছু জিনিস তিনি খেয়াল করেছিলেন এবং সেগুলোকেই নিজের স্ট্যান্ড আপ কমেডির মাধ্যমে তুলে ধরতে চেয়েছিলেন তিনি। তবে রবীন্দ্রনাথ ঠাকুরকে তিনি কোনভাবেই অসম্মান করতে চাননি এমন কথা বলতে শোনা গিয়েছে তাকে। পাশাপাশি রবীন্দ্রনাথ ঠাকুর বিশ্বকবি, তবে তাকে নিয়ে মজা করার অধিকার সকলের আছে এবং সে কারণেই তিনি রসিকতা করেছিলেন বলে জানিয়েছেন নাসিফ।

তবে ইতিমধ্যেই প্রশাসনের কাছ থেকে তিনি ফোন পেয়েছেন বলে জানিয়েছেন এই জনপ্রিয় কমেডিয়ান। তারপরেই ভিডিওটি মুছে দিয়েছেন তিনি। পাশাপাশি এদিন তিনি আরো জানিয়েছেন মানুষ এই মুহূর্তে বিভিন্ন রসিকতার ভিডিও দেখে এবং তা থেকে খুঁজে খুঁজে কারণ বার করে তারা রেগে যায়।

এর উপরেও তিনি পরবর্তীকালে একটি ভিডিও বানাতে চান বলে জানিয়েছেন নাসিফ। তবে তার এই মন্তব্যে মোটেও খুশি হননি নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশ। তারা জানাচ্ছেন সকলের কাছে রবীন্দ্রনাথকে নিয়ে মজা করার জন্য ক্ষমা চাওয়া উচিত ওই কমেডিয়ানের।

Back to top button