বাংলা সিরিয়াল

‘ঐন্দ্রিলাকে দেওয়া কথা রাখতে পারলাম না’! ছোটপর্দায় ‘রামপ্রসাদ’ হয়ে ফিরে আসার আগে আক্ষেপ অভিনেতা সব্যসাচী চৌধুরীর

দীর্ঘদিন অসুস্থ থাকার পর কিছুদিন আগেই সকলকে কাঁদিয়ে পরলোক গমন করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তবে যতদিন তিনি অসুস্থ ছিলেন ততদিন তার পাশে শক্তভাবে দাঁড়াতে দেখা গিয়েছিল তার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। তাই বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর মৃত্যুর পর সব্যসাচীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুগামীরা।

তবে এবার দারুণ সুখবর জানতে পারলেন অনুগামীরা। জানা গেল রামপ্রসাদের চরিত্রে ছোট পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। তবে এই চরিত্রে অভিনয়ের কারণে দাঁড়ি গোঁফ কামিয়ে ফেলতে হয়েছে অভিনেতাকে। তবে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা সবসময় সব্যসাচীকে দাঁড়ি গোঁফেই দেখতে চাইতেন বলে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলতে দেখা গিয়েছে প্রয়াত অভিনেত্রীর মা শিখা শর্মাকে।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন ঐন্দ্রিলা যদি বেঁচে থাকতেন এবং এই সিরিয়ালের প্রোমো দেখতেন তাহলে বোধহয় এতদিনে সব্যসাচীকে চিবিয়ে খেয়ে ফেলতেন তিনি। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন অভিনেতা তাকে মেসেজের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি ঐন্দ্রিলাকে দেওয়া কথা রাখতে সক্ষম হননি।

কারণ চরিত্রের কারণে দাঁড়ি গোঁফ কেটে ফেলতে হয়েছিল তাকে। তবে ছোট পর্দায় অভিনেতা সব্যসাচী চৌধুরীকে ফিরে আসতে দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন এভাবেই আস্তে আস্তে নিজের জীবন নিয়ে হয়তো এগিয়ে যেতে সক্ষম হবেন অভিনেতা।

Back to top button