টলিউড

‘তোমার ছেলের বিয়ের বয়স হয়েছে, তুমি কনে সেজে দাঁড়িয়ে আছো কেন’? কনের সাজে ধরা দিয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ নিজের ব্যক্তিগত জীবনের বেশ কিছু সিদ্ধান্তের কারণে নেট দুনিয়ার বাসিন্দাদের বিরাগভাজন হয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে অভিনেত্রী যে নিজের সিদ্ধান্তে নিজের জীবন চালাতে পছন্দ করেন আগেও একাধিকবার স্পষ্ট করে দিয়েছেন তিনি তার বিভিন্ন সাক্ষাৎকারে।

তবে এবার স্টাইলিস্ট রুদ্র সাহার সঙ্গে একটি ফটোশুট করে তুমুল সমালোচনা সম্মুখীন হতে হলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি টলিউডের জনপ্রিয় স্টাইলিস্ট রুদ্র সাহা একটি ভিডিও ভাগ করে নিয়েছেন তার সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে, যেখানে কনের সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

লাল বেনারসিতে অভিনেত্রীকে দেখে তার অনুগামীরা মুগ্ধ হয়ে গেলেও তার দিকে সমালোচনার তীর ছুঁড়ে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। অনেকেই কমেন্টের মাধ্যমে জানিয়েছেন যে অভিনেত্রীর ছেলে অভিমন্যুর প্রায় বিয়ের বয়স হয়ে গিয়েছে।

তবু তা সত্ত্বেও অভিনেত্রী নিজে কনে সেজে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। প্রসঙ্গত নিজের তৃতীয় বিয়ে ব্যর্থ হওয়ার পর থেকেই সমালোচনার শিকার হতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। জানা গিয়েছে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেও সম্পর্কে ভাঙ্গন ধরেছে অভিনেত্রীর। সব মিলিয়ে নতুন করে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button