Story

বর কমেডিয়ান হলেও স্ত্রী বিশ্বের সব থেকে সুন্দরী মহিলা! দেখেনিন জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারের স্ত্রী কতটা সুন্দর, টেক্কা দিতে পারেন যেকোনো বলিউড অভিনেত্রী কে

আমাদের ভারতীয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো কমেডিয়ান শো গুলি। আর সেই কমেডিয়ানদের মধ্যে অন্যতম একজন হলেন সুনীল গ্রোভার। তার নাম শুনলেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে কপিল শর্মা শো এর কমেডিয়ান চরিত্র গুত্থি, ডক্টর গুলাটি এবং রিঙ্কু ভাবির কথা।

তাকে চেনেন না এমন কেউ নেই। নিজের চরিত্র ও কমেডির মাধ্যমে তিনি সকলে মুখে হাসি ফুটিয়েছেন। তার কথাবার্তা, ভাবভঙ্গি দেখেই সকলের হাসতে হাসতে পেটে খিল ধরে যায়। আপনার যতই মন খারাপ থাকুক না কেন তার কমেডি কথাগুলো শুনলে আপনি হাসতে বাধ্য তাই নতুন করে সুনীলকে নিয়ে আর কিছু বলার নেই আজ আমরা কথা বলবো সুনীলের অপরূপ সুন্দরী স্ত্রী কে নিয়ে।

বরাবরই নিজেকে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে রাখতে পছন্দ করেন সুনীল গ্রোভারের স্ত্রী আরতি গ্রোভার। তুই বরাবরই ইন্ডাস্ট্রিজ লাইমলাইট থেকে দূরে থাকেন তিনি সাধারন ভাবে জীবন যাপন করতে ভালোবাসে আরতী। রূপে-গুণে কোন অংশে বলিউড অভিনেত্রী থেকে কম নয় আরতী নিজের রূপের জাদুতে যেকোনো বলিউড অভিনেত্রী কে টেক্কা দিতে পারেন তিনি। আরতী হলেন পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার। বেশিরভাগ সময় নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি তাই সোশ্যাল মিডিয়াতেও খুব একটা সক্রিয় নন। তবে সুনীল মাঝেমধ্যে নিজের এবং স্ত্রী এর ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে দুজনকে একসঙ্গে মাঝেমধ্যেই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হতে দেখা যায়।

আরতী এবং সুনীলের এক পুত্র সন্তান রয়েছে তার নাম মোহন গ্রোভার। একবার এক সাক্ষাৎকারে সুনীল জানিয়েছিলেন যে শুরু করার আগেই তিনি নিজের স্ত্রী এবং সন্তানকে তার হাসির হাসির জোকগুলি শোনান। তবে আরতি একদমই ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না। বেশিরভাগ সময় কাজ, সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত থাকেন।

Back to top button