ভাইরাল

চলন্ত ট্রেনে কেরামতি যুবকের, তারপর ঘটল শিউরে ওঠার মতো ঘটনা! হাড়হিম করা ভাইরাল ভিডিও, সোশ্যাল মিডিয়া ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে না এমন মানুষ হয়তো খুব কমই রয়েছেন। আট থেকে আশি প্রত্যেকে এখন সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ। সকলের হাতে রয়েছে স্মার্টফোন। আর সেই স্মার্টফোনেই এখন সমস্ত রকম আপডেট আমরা পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই এরকম নিত্যনতুন কিছু ভাইরাল ভিডিও আমরা দেখে থাকি, যা আমাদের সকলকে অবাক করে তোলে। সম্প্রতি সেরকম একটি ভাইরাল ভিডিও সামনে এসেছে।

ভাইরাল হওয়া ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি চলন্ত ট্রেনে এক যুবক হাত এবং পা বার করে খুবই ঝুঁকিপূর্ণ ভাবে ট্রেনের বাইরে উঁকি মারছে এবং মুখ থেকে সমানে বিকট আওয়াজ করছে। এরকম করতে করতে হঠাৎ রাস্তায় চলে আসে একটি পিলার এবং সেই পিলারটির সঙ্গে ধাক্কা খেয়ে যুবকটি মাটিতে পড়ে যায়।

ট্রেনে থাকা এক ব্যক্তি এই ভিডিওটি করে। তবে পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে ওই যুবক এখন কেমন আছে তা জানা যায়নি। যদিও অনুমান করা যাচ্ছে চলন্ত ট্রেনে সঙ্গে ওই পিলারের ধাক্কা খাওয়ার ফলে যুবকটি বেশ গুরুতর ভাবে আহত হয়েছে। কিন্তু তার অবস্থা এখন কেমন সেটাই জানা যায়নি। এর আগে বহুবার এই ধরনের দুর্ঘটনা ঘটেছে, যার ফলে রেল কর্তৃপক্ষ তরফ থেকে বারবার সাধারণ জনতা কে সাবধান করা হয়েছে কিন্তু তাতেও মানুষ শুধরাই। আজও মাঝেমধ্যে এই ধরনের দুর্ঘটনা হয়ে থাকে।

Back to top button