Story

‘আমি না থাকলে শাহরুখ এত সফল হতোনা, মন্নতও গড়ে উঠত না’! প্রকাশ্যে এবার বিস্ফোরক দাবি করলেন অভিনেতা সলমন খান

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা সকলেই জানেন এই মুহূর্তে শাহরুখ খান এবং সলমন খানের মধ্যে বন্ধুত্ব বজায় রয়েছে। তবে একসময় কিন্তু বেশ তিক্ত সম্পর্ক ছিল এই দুই সুপারস্টার এর মধ্যে।অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বার্থডে পার্টিতে জোরদার ঝামেলা লেগে গিয়েছিল তাদের মধ্যে। পাশাপাশি ২০০২ সালে ‘চলতে চলতে’ সিনেমা থেকে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে বাদ দিয়ে দিয়েছিলেন শাহরুখ খান শুধুমাত্র সলমনের উপস্থিতির জন্য। তবে এবার শাহরুখ সম্পর্কে আরও এক বিস্ফোরক দাবি করে বসলেন বলিউডের ভাইজান সলমন, জানালেন শাহরুখের এত সাফল্য মূলত তার জন্যই সম্ভব হয়েছে।

অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন শাহরুখের জনপ্রিয় সিনেমা ‘বাজিগর’ প্রথমে তাকেই অফার করা হয়েছিল। কিন্তু নেতিবাচক চরিত্রে তিনি কাজ করতে চান না বলে ফিরিয়ে দিয়েছিলেন সেই ছবির প্রস্তাব। পাশাপাশি সলমনের বাবা সেলিম খান উপদেশ দিয়েছিলেন যে সিনেমাতে একটি মায়ের দৃষ্টিভঙ্গি থেকে স্টোরিলাইন রাখা উচিত। যদিও সিনেমার নির্মাতারা তাতে মোটেও রাজি হননি। তবে পরে যখন শাহরুখ খান সিনেমায় অভিনয় করেন তখন অবশ্যই দৃষ্টিভঙ্গিটি জুড়ে দেওয়া হয়েছিল।

এই নিয়েই কথা বলতে গিয়ে সলমন খান জানিয়েছেন তিনি মনে করেন তার জন্যই শাহরুখ এত বড় সাফল্য পেয়েছিলেন সিনেমায়। পাশাপাশি আরব সাগরের তীরে গড়ে তুলতে পেরেছেন মন্নতের মত একটি বাড়ি।তবে তার পাশাপাশি তিনি এও জানিয়েছেন শাহরুখের এই সাফল্যে তিনি অত্যন্ত খুশি।

Back to top button