বলিউড

“আমি আমার দাম্পত্য জীবন নিয়ে এখনও পর্যন্ত খুশিই ছিলাম”, সাক্ষাৎকারে স্বামী কারাণের প্রসঙ্গ উঠতেই রেগে গেলেন বিপাশা বসু

বঙ্গ তনয়া বিপাশা বসু সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো’তে গেস্ট হিসেবে এসেছিলেন অংশগ্রহণ করতে। বলিউডের পাশাপাশি টলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ সময় পর মুম্বাই থেকে কলকাতা এলেন অভিনেত্রী। বর্তমানে তিনি মুম্বাই নিবাসী। কারাণ গ্রোভারের সাথে বিবাহের পর মুম্বাইতেই সুখী দাম্পত্য কাটাচ্ছেন তারা। কিন্তু অ্যাওয়ার্ড শোয়ের শেষে সংবাদমাধ্যমের সামনে সাক্ষাৎকার দেওয়ার সময় তার সাথে কারাণের ব্যক্তিগত দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন ওঠায় রীতিমতো মেজাজ হারান অভিনেত্রী। সম্প্রতি তার সেই সাক্ষাতকারের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো’তে অংশগ্রহণ করার জন্য কলকাতায় এসেছেন বিপাশা বসু। সেই অ্যাওয়ার্ড শোয়ের বেশ কিছু ঝলক দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। বলিউড অভিনেত্রী হলেও বিপাশা বসু বঙ্গ তনয়া। সম্প্রতি তার কলকাতা আসার খবর শুনে ছুটে গিয়েছিল সাংবাদিকরাও। তবে সম্প্রতি একটি নির্দিষ্ট সংবাদমাধ্যমে অভিনেত্রী সাক্ষাৎকারের ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে একেবারে ছোট ছোট কাজের প্রশ্ন জিজ্ঞাসা করেই কথা বলা শুরু করেছেন সেই সাংবাদিক। কিন্তু সেই কথার মাঝে তার স্বামী কারাণ গ্রোভারের সাথে তার ব্যক্তিগত দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন ওঠায় ক্যামেরার সামনেই মেজাজ হারান অভিনেত্রী। তিনি বলে ওঠেন, “এইসব কি ধরনের প্রশ্ন?” এরপরেই তিনি জানান, তার বাবা হোটেলে তার জন্য অপেক্ষা করছেন তাকে তারাতারি যেতে হবে সেখানে।

ভবিষ্যতে বাংলা ছবিতে এই বঙ্গ তনয়া কাজ করতে ইচ্ছুক কিনা সেই নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, কোন ভাল কাজের সুযোগ পেলে তিনি অবশ্যই করবেন। বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রিতে একাধিক ভালো পরিচালক আছে বলেই মত অভিনেত্রীর। বাংলায় শেষ ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘সব চরিত্র কাল্পনিক’ ছবিতে দেখা মিলেছিল অভিনেত্রীর। তারপর থেকে বাংলা ছবিতে আর দেখা যায়নি তাকে। বলিউডে তার সমসাময়িক অভিনেত্রীরা বর্তমানে চুটিয়ে অভিনয় করলেও তিনি উল্টো পথে হেঁটেছেন। ভবিষ্যতে কোনো ভালো ছবির অফার পেলে তিনি অবশ্যই অভিনয় করবেন এমনটাই জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, তিনি নিজের স্বামী কারাণ গ্রোভারের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হয়। সম্প্রতি তিনি নিজের স্বামীর সাথে বৈষ্ণোদেবী ঘুরে এসেছেন। সেখানকার ছবিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। তবে সম্প্রতি কলকাতায় এসে এক সাক্ষাৎকারে তার ব্যক্তিগত দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন ওঠায় মেজাজ হারান তিনি, সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই প্রশ্ন উঠেছে তবে এবার বিচ্ছেদের তালিকা কি নাম লেখাতে চলেছেন এই জুটি? তবে তাদের সোশ্যাল মিডিয়া দেখে তা বোঝার উপায় নেই। তারা কোনদিনই নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে বিশেষ জাহির করতে রাজি নন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button