Science and Technology

মুকেশ আম্বানি দিলো দুর্দান্ত সুখবর! নতুন বছরের শুরুতেই গ্রাহকদের খুশি করতে রিলায়েন্স Jio কোম্পানি নিয়ে আসলো হ্যাপি নিউ ইয়ার অফার

নতুন বছর ২০২২ আসছে এবং উদযাপনের আগেও, Jio তার গ্রাহকদের একটি দুর্দান্ত উপহার দিয়েছে। আসলে, Jio তার গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেড প্ল্যান চালু করেছে। নতুন চালু করা প্রিপেড প্ল্যানটিকে বলা হচ্ছে Jio Happy New Year ২০২২ অফার। কী কী বিশেষ এই প্ল্যানে, কত দাম আর কী কী সুবিধা, সবই জেনে নিন।

রিলায়েন্স জিও কোম্পানি নতুন বছরের শুরুতেই নতুন অফার চালু করেছে, যার দাম ২৫৪৫ টাকা। এটি ৩৬৫ দিনের বৈধতার সাথে আসে, যার মধ্যে গ্রাহকরা প্রতিদিন ১.৫ GB ডেটা পাবেন। অর্থাৎ যে গ্রাহকরা এই প্ল্যানটি বেছে নিয়েছেন, তারা এক বছরে মোট ৫৪৭.৫ GB ডেটা পাবেন। যাইহোক, একবার দৈনিক ১.৫ GB ডেটার সীমা শেষ হয়ে গেলে, ইন্টারনেটের গতি হবে ৬৪KBps। এছাড়াও, Jio Happy New Year প্ল্যানে সীমাহীন ভয়েস কল, দৈনিক ১০০ টি SMS এবং Jio TV, Jio Cinema, JioSecurity এবং JioCloud সহ Jio অ্যাপগুলিতে বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হবে।

উল্লেখ্য যে Jio তার প্রিপেইড গ্রাহকদের জন্য নতুন বছরের অফার প্রথমবার চালু করেনি। ২০২০ সালেও, রিলায়েন্স জিও তার প্রিপেইড গ্রাহক এবং JioPhone গ্রাহকদের জন্য ‘শুভ নববর্ষ’ অফার চালু করেছিল। এই প্ল্যানে, সীমাহীন ভয়েস কল, দৈনিক ১০০ টি SMS এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন প্রতিদিন ১.৫ GB ডেটার সাথে পাওয়া যাচ্ছে। সেই সময়ে এই প্ল্যানটি ৩৬৫ দিনের বৈধতার সাথে এসেছিল। সব মিলিয়ে, এটি এক বছরে গ্রাহকদের জন্য ৫৪৭.৫ GB ডেটা অফার করেছে, যেটি কোম্পানি তার শুভ নববর্ষ ২০২২ এর অফারেও অফার করেছে।

এই প্ল্যান সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি Jio-এর ওয়েবসাইট বা My Jio অ্যাপে গিয়ে চেক করতে পারেন। এই প্ল্যান কেনার পর আপনাকে প্রতি মাসে আপনার মোবাইল রিচার্জ করতে হবে না, বর্তমানে আপনি এই অফারটি শুধুমাত্র রিলায়েন্স জিওর মাই জিও অ্যাপে পাবেন।

Back to top button