বাংলা সিরিয়াল

বড়দিনের উৎসবে নিজে সান্তাক্লস সেজে ছোট্ট আদিদেবকে উপহারে ভরিয়ে দিলেন রান্নাঘরের সুদীপা চ্যাটার্জী, ভাইরাল ভিডিও

সদ্য গেল ডিসেম্বরের সবথেকে বড় উৎসব বড়দিন। এখনো বড়দিনের আমেজ কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। সোশ্যাল মিডিয়ায় বড়দিন সেলিব্রেশনের একাধিক ছবি এখনো ভেসে বেড়াচ্ছে। সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতা সকলেই এই দিনটিতে মেতে উঠেছিল, বিশেষ করে বাড়ির সব থেকে খুদে সদস্যদের এই দিনে আনন্দের শেষ নেই। কেক কাটিং, উপহার সমস্ত কিছু নেই এই দিনটিতে তারা মেতে থাকে।

সেই তালিকাতে রয়েছে জনপ্রিয় সেলিব্রেটি তথা জি বাংলা রান্নাঘরের সঞ্চালক সুদীপা চ্যাটার্জি এবং অগ্নিদেব চ্যাটার্জি একমাত্র সন্তান আদিদেব চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন এই সেলিব্রিটি। মাঝেমধ্যে ছেলের সঙ্গে ও সোশ্যাল মিডিয়ার পর্দায় ধরা দেন। ভিডিও থেকে শুরু করে ছবি আপলোড সমস্তকিছুই ছেলেকে ঘিরে করে থাকেন তিনি। মাঝেমধ্যে ছেলের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি ক্রিসমাস উপলক্ষ্যে সুদীপা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে, যে ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট আদিদেবকে বাড়ির সকল সদস্যরা উপহারে ভরিয়ে দিয়েছে এবং উপহার পেয়ে দারুন খুশি সে। ভিডিওটি শেয়ার করে সুদীপা ক্যাপশনে লিখেছেন ‘যখন স্যান্টাক্লজ তার সব ইচ্ছে পূরণ করে।’

প্রতিবারই সান্তা বুড়ো সাজেন সুদীপা নিজেই, ছেলের জন্য সমস্ত উপহার সাজিয়ে রাখেন তিনি। ছেলের সমস্ত ইচ্ছে পূরণ করেন বড়দিনের আগে। ছোটদের হরেকরকম বায়না থাকে সে সমস্ত কিছুই মেটানোর চেষ্টা করেন বাড়ির সকলে। সুদীপা জানিয়েছেন প্রতিবছর বড়দিনেই স্বামীর সঙ্গে বিদেশ ভ্রমণে যান তিনি। তবে গত দু’বছর ধরে করোনার প্রকোপে আর ছোট আদিদেব কে নিয়ে বাইরে ঘুরতে যাওয়া হচ্ছে না। এই দিন জি বাংলা রান্নাঘরের পর্দায় বড়দিনের বিশেষ পর্ব দেখানো হয়েছে। যেখানে সুদীপা নিজের সান্তাক্লস সেজেছিলেন এবং হাজির ছিলেন ছোট্ট আদিদেব কে নিয়ে। মা ছেলে মিলে ঐদিন রেঁধেছিল নানা রকম সুস্বাদু পদ।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button