ভাইরাল

উন্মুক্ত পোশাক কাটা প্যান্ট! বুকে কিছুই নেই! পার্টি করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন অভিনেত্রী উরফি জাভেদ

বলিউডে চর্চার শীর্ষে থাকেন অনেক অভিনেত্রী তার মধ্যে অন্যতম একজন হলেন উরফি জাভেদ। বলিউডি এই অভিনেত্রী বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হচ্ছেন। ছোটপর্দাতে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে, এছাড়াও বিগ বসের ঘরে তাকে দেখা গিয়েছে। বর্তমানে সকলের কাছে ততটা ও জনপ্রিয় নন অভিনেত্রী। কারিনা কাপুর, আলিয়া ভাট এর মত বড় বড় অভিনেতাদের দেখলে পাপারাজ্জিত রা যেমন ক্যামেরা নিয়ে ছুটে যান, উরফির দিকে তেমন তারা ছুটে আসেন না। এরকমটা যদিও হওয়ার কথা নয় কারণ তিনি এখনও সকলের মাঝে ততটা পরিচিত হয়ে উঠতে পারেননি।

অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হয়ে ওঠেন। ছোট ছোট পোশাক পরে রাস্তাঘাটে ফটোশুট করেন, ভিডিও বানান। যার কারণেই সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রোল হন অভিনেত্রী। যেই উড়ফি কে আগে কেউ চিনত না বর্তমানে এখন বড় বড় সেলিব্রিটিরাও তার কর্মকাণ্ডের জন্য তাকে চিনে গিয়েছে।

বর্তমানে আরো একবার মিডিয়াকে ভিডিও ভাইরাল হয়েছে অভিনেত্রী। যে ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে যে স্বল্প পোশাকে কোন এক পার্টিতে যাচ্ছেন অভিনেত্রী। তার সঙ্গে রয়েছে আরও অনেকে। তাকে দেখা মাত্রই পাপারাজ্জিরা ছুটে আসে তার দিকে। নিজের অদ্ভুত পোশাকের জন্য তিনি আবারও ট্রোল হলেন সোশ্যাল মিডিয়াতে। কাটা প্যান্ট এবং বুকখোলা জ্যাকেট পরে সকলের সামনে এসেছেন অভিনেত্রী। অনেকেই তার ভিডিওতে অনেক ধরনের মন্তব্য করেছেন অনেকেই তাকে পোশাক নিয়ে বিভিন্ন সাজেশন দিয়েছেন।

যদিও এসবের কোনো কিছুতেই তিনি কর্ণপাত করেন না তিনি। এসমস্ত মন্তব্য তাকে প্রভাবিত করতে পারেন না। বলিউডে কিভাবে নিজেকে টিকিয়ে রাখতে হয় তা ভালো মত জানেন তিনি। নিজেকে কি করে চর্চার শীর্ষে রাখতে হয় তা ভালো মত জানেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button