Story

‘দুটো কারণে আজও সিঁদুর পরি’! ডিভোর্সি হয়েও সিঁদুর পরার কারণ অবশেষে জানালেন মহাভারতের দ্রৌপদী ওরফে অভিনেত্রী রূপা গাঙ্গুলী

এক সময় হিন্দি ইন্ডাস্ট্রির মহাভারতে তার অভিনয় মন কেড়ে নিয়েছিল জাতীয় স্তরের দর্শকদের। তারপর টলিউডে ফিরে এসে একাধিক প্রজেক্টে কাজ করতে দেখা গিয়েছিল তাকে। শুধুমাত্র অভিনয় নয়, পাশাপাশি গান গেয়ে9 জাতীয় পুরস্কার জয়লাভ করতে পেরেছিলেন টলিউড অভিনেত্রী রূপা গাঙ্গুলী। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে অনুগামীদের মধ্যে হামেশাই আগ্রহ বজায় ছিল। পাশাপাশি তিনি ডিভোর্সি হওয়া সত্ত্বেও কেন আজও সিঁদুর পরেন, সে প্রশ্ন উঠে এসেছে বারংবার। এবার ব্যক্তিগত জীবনের সেই প্রশ্ন নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী রূপা গাঙ্গুলীকে।

প্রসঙ্গত দীর্ঘদিন আগেই তার বিচ্ছেদ হয়ে গিয়েছে প্রথম স্বামীর ধ্রুব মুখার্জির সঙ্গে। বর্তমানে গায়ক দিব্যেন্দুর সঙ্গে লিভিং সম্পর্কে রয়েছেন টলিউড অভিনেত্রী রূপা গাঙ্গুলী। তবে টলিউডের পার্টি থেকে শুরু করে রাজনৈতিক ইভেন্ট সমস্ত ক্ষেত্রেই ডিভোর্সি হওয়ার সত্ত্বেও বারংবার সিঁদুর পরতে দেখা গেছে তাকে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন তিনি তার কাছের মানুষদের সুস্থতা কামনা করে সিঁদুর পরেন। পাশাপাশি তিনি মনে করেন সিঁদুর পরলে তাকে দেখতে অত্যন্ত ভালো লাগে। মূলত এই দুই কারনেই নেটিজেনদের বারংবার কটাক্ষ এবং সমালোচনা সত্ত্বেও আজও সিঁদুর পরেন রূপা গাঙ্গুলী। পাশাপাশি তিনি জানিয়েছেন লোকের অহেতুক সমালোচনায় পাত্তা দিতে পছন্দ করেন না তিনি।

Back to top button