ভাইরাল

ভুবন বাদ্যকরও ফেল, কাঁচা বাদামের পর এবার ভাইরাল লাড্ডু গান নিয়ে মেতে উঠেছে নেটপাড়া! ‘কাঁচা বাদাম’এর পর এবার ‘লাড্ডু’ গান, ভাইরাল মধ্যপ্রদেশের এক যুবক

গতবছরের শেষের দিকে বেশ কয়েকমাস ধরে বীরভূমের ভুবন বাদ্যকর নিজের ‘কাঁচা বাদাম’ গানের জন্য ভাইরাল হয়েছিলেন গোটা সোশ্যাল মিডিয়া। তার এই অদ্ভুত পদ্ধতিতে গান গেয়ে বাদাম বিক্রি করার বিষয়টা বেশ আকর্ষণীয় লেগেছিল নেটিজেনদের। তবে পরবর্তীকালে তা ট্রোলিংয়ের পর্যায় চলে যায়। তার তার গানের রেশ পৌঁছে গিয়েছিল বিদেশের মাটিতেও। বিদেশের এক সঙ্গীত পরিচালক তার গান নিয়ে রিমিক্স বানিয়েছিলেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ার কিছু উঠতি কিছু গায়ক-গায়িকাদের সাথে গানের রেকর্ডিংও করেছেন তিনি। এবার ‘কাঁচা বাদাম’ গানকে টেক্কা দিল ‘লাড্ডু’ গান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এসেছেন মধ্যপ্রদেশের এক যুবক। সিবনি জেলার একটি গ্রামে সাইকেলে ঘুরে ঘুরে লাড্ডু বিক্রি করেন তিনি। তার নাম কাল্লু কেবট। এই লাড্ডু বিক্রেতা তার নিজের ভাষাতেই গান গেয়ে থাকেন লাড্ডু বিক্রির সময়। একজন সাধারন ছাপোষা লাড্ডু বিক্রেতার গলায় এমন গান শুনে অবাক হয়েছেন অনেকেই। মিথিলেশ ধর নামের এক ব্যক্তি এই ভিডিও শেয়ার করেছিলেন নেটদুনিয়ায়। যা শেয়ার হওয়ার সাথে সাথেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

মধ্যপ্রদেশের এই লাড্ডু বিক্রেতা নিজেই লিখেছেন এই গান। নিজের স্থানীয় ভাষায় গান গেয়ে নেটিজেনদের মন মাতিয়েছেন কাল্লু। তবে এই সমস্ত জনপ্রিয়তা বেশিদিনের নয় বলেই মনে করেন অনেকে। কারণ প্রায়ই এমন ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। রানু মন্ডল কিংবা ভুবন বাদ্যকর সোশ্যাল মিডিয়ার সাময়িক স্টার। মধ্যপ্রদেশের কাল্লু কেবটকেও তেমনই মনে করছেন অনেকে। তবে নিঃসন্দেহে বেশ অনেকজনই তার গানের প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button