বাংলা সিরিয়াল

বিয়ের পরে আবারো নতুন করে সমস্যার সম্মুখীন উমা, ফুলশয্যা থেকে খেলার মাঠ কাঁটায় ভরা তার যাত্রাপথ

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। এই ধারাবাহিকে সিঞ্জিনি চক্রবর্তীর বিপরীতে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। যিনি ছোটপর্দার অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় একটা মুখ। শুরুর দিন থেকে এই ধারাবাহিক দর্শকমনে জায়গা করে নিয়েছে নিজের ছকভাঙা গল্পের জন্য। জনপ্রিয়তার দৌড়ে সম্ভবত মিঠাইয়ের পরেই রয়েছে ‘উমা’। ধারাবাহিকের পর্দায় প্রতি এপিসোডে থাকে টান টান উত্তেজনা। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী বিয়ে হয়েছে অভি ও উমার। তাদের বিয়ের পরেই ধারাবাহিকের টিআরপি বেড়েছে আরও।

উমা গরীব ঘরের মেয়ে বলে ভালো খেলা সত্বেও তাকে চুরির বদনাম দিয়ে ব্যান করে দেওয়া হয় ক্রিকেট একাডেমী থেকে। এই কথা শুনে চূড়ান্ত রেগে যায় অভি। সকলের সামনে উমাকে পরিচয় দেওয়ার জন্য আলিয়া ও তার বিয়ের মন্ডপেই উমাকে সিঁদুর পরিয়ে দেয় অভি। এই ঘটনায় আকস্মিকভাবে আচার্য্য বাড়ির সকলেই হতবাক হয়েছিল। তবে বিয়ের পরে শ্বশুরবাড়িতে এসেও শান্তি হয়নি তার। একাধিক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাকে। তার মধ্যে এসে জুটেছে আলিয়াও।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, তার বিরুদ্ধে চুরির অভিযোগ উঠে গিয়ে আবারও সে সুযোগ পেয়েছে বেঙ্গল টিমে খেলার। সেই খবর মেজকা নিজে এসে দিয়েছে তাকে। অভি ইতিমধ্যেই মাঠ খোঁজা শুরু করে দিয়েছে উমার খেলার জন্য। এরমধ্যেই অভিমুন্য বাড়ির সকলকে জানিয়ে দিয়েছে তাদের রিসেপশনের অনুষ্ঠান হবে না। তবে বৌভাতের সমস্ত আচার অনুষ্ঠান হবে নিয়ম মেনে।

এতকিছুর মাঝেও প্রতিমুহূর্তে অভির মামমাম সবক্ষেত্রে প্রতিমুহূর্তে বারবার উমাকে অপমান করে চলেছে। এমনকি সে বাড়িতে আসার পরেই দুধে পিসিমণি লেবু মিশিয়ে দেন যাতে উমা দুধ ওথলানো দেখতে না পায়। ইতিমধ্যেই একাধিকবার তাকে হাজারো কটুকথা শুনিয়েছেন তিনি। অভির পাশে তাকে সহ্য করতে পারছেন না তিনি। টেলিভিশনের পর্দায় পিসিমণি উমাকে ‘অলক্ষ্মী’ বলে দিয়েছেন সকলের সামনেই।

এর মাঝে উমার মা তাকে ফোন করে বৌভাতে কোন জিনিস পাঠাতে হবে কিনা কিংবা তারা কখন যাবেন আদেও যাবেন কিনা! সে সমস্ত বিষয় জানার জন্য ফোন করেছিলেন। তবে উমা তাকে স্পষ্টভাবে জানান তিনি অভিমুন্য বাবুকে জিজ্ঞাসা করে তাকে জানিয়ে দেবেন। এর মাঝেই আলিয়া তার ঘরে ঢুকে তার মাকে আসতে বলে দেয়। পাশাপাশি তাকে একরাশ অপমানও করে যায়। তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী কোন দিকে মোড় নেবে অভি ও উমার সম্পর্ক? খেলার মাঠেই বা তার পোজিশন কি হবে? এইসমস্ত বিষয়ে জানতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button